টলিউড

প্রকাশ্যে ঘনিষ্ঠ চুম্বন স্বামী রাজ চক্রবর্তীকে! সুপারস্টার শুভশ্রী গাঙ্গুলীর নতুন বছরের প্রথম ফটো দেখে হইচই সোশ্যাল মিডিয়ায়, তৈরি তীব্র বিতর্ক

এই মুহূর্তে টলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতি বললেই উঠে আসে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী এবং পরিচালক রাজ চক্রবর্তীর নাম। নিজেদের সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি শক্তিশালী অনুগামীর দল তৈরি করতে সক্ষম হয়েছেন টলিউডের এই দুই জনপ্রিয় ব্যক্তিত্ব যে কারণে নতুন বছরের শুরুটা তারা কিভাবে কাটালেন তা দেখার জন্য মুখিয়ে ছিলেন অনুগামীরা এবং তাদেরকে হতাশ না করে একসঙ্গে দুজনের ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় দম্পতিকে।

প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেওয়া ফটোতে অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীকে লাল রঙের গাউন এবং পরিচালক রাজ চক্রবর্তীকে কালো রংয়ের প্যান্ট শার্টে দেখতে পেয়েছেন নেট দুনিয়ার বাসিন্দারা। পাশাপাশি বর্ষবরণ উপলক্ষে ছবির ব্যাকগ্রাউন্ড এ আতসবাজি ফাটতে দেখা গিয়েছে। তবে নতুন বছরকে নিজেদের মতো করে আহ্বান জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তী এবং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

কারণ ছবিতে প্রকাশ্যে ঘনিষ্ঠ চুম্বনে একে অপরকে ভরিয়ে দিতে দেখা গিয়েছে তাদেরকে। যা দেখে রীতিমতো চঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে দুজনেই কিন্তু পাশে পেয়েছেন তাদের অনুগামীদের যারা জানিয়েছেন অসাধারণ লাগছে তাদের প্রিয় জুটিকে এই নতুন ছবিতে। এদিন ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে অনুগামীদের পাঠানো নতুন বছরের শুভেচ্ছা বার্তায়।

Back to top button