টলিউড

দিদি সিঁদুর পরালেন জামাইবাবুকে! দিদি চিত্রাঙ্গদার বিয়েতে নিজের সিনেমার দৃশ্য বাস্তব হয়ে উঠলো অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর, তুমুল ভাইরাল ফটো

বেশ কিছুদিন আগে বড় পর্দায় মুক্তি পেয়েছিল ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’। সিনেমাটি যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। সেই সিনেমার মাধ্যমে মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিকের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

পাশাপাশি অসাম্যকে মুছে দিয়ে সাম্য এনে দেবে এই সিনেমা এমন দাবি করতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। তবে এবার নিজের দিদির বিয়েতে সেই একই পথ অনুসরণ করতে দেখা গেল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। প্রসঙ্গত সম্প্রতি জনপ্রিয় সংগীত শিল্পী সম্বিত চট্টোপাধ্যায় এর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী চিত্রাঙ্গদা চক্রবর্তী। যিনি সম্পর্কে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি।

দিদির বিয়ের একাধিক ছবি ইতিমধ্যেই ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে সিঁদুর দানের সময় স্বামী-স্ত্রী একে অপরকে সিঁদুর পরিয়েছে, পাশাপাশি দিদির সঙ্গে থাকতে দেখা গিয়েছে অভিনেত্রীকেও।

তার ছবি দেখার পর নেট দুনিয়ার বাসিন্দারা মনে করছেন এভাবেই নিজের সিনেমার দৃশ্যকে বাস্তব করে তুলেছেন অভিনেত্রী। প্রসঙ্গত এই সেলিব্রিটি বিবাহ বন্ধনে উপস্থিত হতে দেখা গিয়েছিল রুপম ইসলাম, শ্রীকান্ত আচার্য থেকে শুরু করে টলিউডের একাধিক জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী এবং গায়ক, গায়িকাদের।

Back to top button