টলিউড

ডিপ নেক গাউনে উপচে পরা যৌবনে সুইট সিক্সটিন লাগছে মনামীকে! বর্ষবরণের রাতে মনামীর স্টাইলিশ লুকে ফিদা পুরুষ অনুরাগীরা!

টেলিভিশন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ কে সকলেই এক নামে চেনেন। ছোট পর্দা থেকে বড় পর্দা সবেতেই তার অবাধ যাতায়াত। ‘বিন্নি ধানের খই’ থেকে শুরু করে ‘পুন্যি পুকুর’, ‘ইরাবতীর চুপকথা’ ইত্যাদি ধারাবাহিকে অভিনেত্রী মুখ্য চরিত্রে দাপটের সঙ্গে অভিনয় করেছেন। এছাড়া বড় পর্দায় অভিনয় করেছেন বেলা শেষ ও বেলা শুরুর মতো জনপ্রিয় সিনেমায়। এই সিনেমায় সৌমিত্র চট্টোপাধ্যায় ও স্বাতীলেখা সেনগুপ্তের কনিষ্ঠ মেয়ের ভূমিকায় অভিনয় করে ছিলেন মনামী। এই ছবিতে টাপা টিনি গানে নেচে ছিলেন তিনি।

বর্তমানে ‘ডান্স ডান্স জুনিয়র’এর বিচারকের আসনে বসে রয়েছেন তিনি। সেখান থেকে প্রায় নতুন নতুন ছবি ছাড়েন মনামী বলা চলে তিনি বিভিন্ন অবতারে হাজির হন, তিনি এমন ড্রেস জুয়েলারি ইউজ করেন যে, তিনি রীতিমতো স্টাইল আইকন হয়ে উঠেছেন সবার সামনে। তার স্টাইল স্টেটমেন্ট তাই সকলেই ফলো করেন। বর্তমানে তিনি যে ছবিটি পোস্ট করেছেন সেটিও তার অভিনব স্টাইলের পরিচয় রাখে।

উল্লেখ্য,বর্তমানে ডান্স ডান্স জুনিয়র এর সেট থেকেই কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। সেই ছবি গুলোতে দেখা যাচ্ছে মনামী ঘন নীল রঙের একটি গাউন পরেছেন, গাউনটি আবার স্লিভলেস‌। পুরো গাউনটিতে রূপোলি রঙের সিকুইনের কাজ করার পাশাপাশি সাদা সুতোর ফ্লোরাল এমব্রয়ডারি কাজ করা আছে। গাউনটির বৈশিষ্ট্য এমন‌ই যে গাউনটি উপর থেকে এক নজর দেখলে, গাউনের উপরের অংশের ডিজাইন দেখে মনে হতেই পারে যে, মনামী নীল রঙের গাউনের উপর নীল রঙের জ্যাকেট করেছেন, কিন্তু এটা ঠিক নয়।

আসলে গাউনটির ডিজাইনটা এমন, এটি ডিপ নেক গাউন‌ , যার নীচের অংশটি ফ্লেয়ারড। এই গাউনটি পরলে আবার মনামীর ক্লিভেজ দেখা যায়। এই ছবিটি দেখে মনামিকে সুইট সিক্সটিন লাগছে, রীতিমতো হট আর লাবণ্যময়ী লাগছে তাকে এই ছবিতে, যা দেখে দর্শকরা বলছেন যে দিনকে দিন বয়স কমছে তার।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Back to top button