টলিউড

‘আইফোন তুলে আছাড় মারলেন সুপারস্টার যশ! অভিনেতা যশ-নুসরতের অভিনব পদ্ধতিতে নতুন বছর পালনের ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, অবাক অনুগামীরা

নতুন বছরকে নিজেদের মতো করে শুভেচ্ছা জানাতে তৈরি হয়ে গিয়েছিলেন সাধারণ মানুষ। তবে সেই তালিকায় বাদ ছিলেন না টলিউডের সেলিব্রেটিরাও। অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সকলেই নিজেদের মতো করে নতুন বছরকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি বিভিন্ন রকম ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নিতে দেখা গিয়েছে তাদের।

তবে এবার নিজেদের বর্ষবরণের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে সকলকে অবাক করে দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত এবং অভিনেত্রী নুসরত জাহান। প্রসঙ্গত এদিন একটি ভিডিও ভাগ করে নিতে দেখা গিয়েছে টলিউডের এই জনপ্রিয় জুটিকে।

যেখানে অভিনেতা যশ দাশগুপ্তকে দেখা গিয়েছে হাত থেকে তার দামি আইফোনটি ফেলে দিয়ে আবারো সেই ভিডিওতে তার পোশাকটি পরিবর্তন করে নিতে। অপরদিকে অভিনেত্রী নুসরত জাহান বিভিন্ন রকম পার্টির পোশাকে সেজে উঠেছেন। তবে কোন পোশাকই পছন্দ হচ্ছিল না তার। তবে শেষ পর্যন্ত একটি জলপাই রংয়ের পোশাককেই বর্ষবরনেরর জন্য বেছে নিয়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

তবে টলিউডের একাধিক জনপ্রিয় ব্যক্তিত্ব যখন কলকাতা ছেড়ে বাইরে পাড়ি দিয়েছেন বর্ষবরণ করার জন্য তখন কলকাতা শহরকেই কিন্তু নতুন বছরেকে আহ্বান জানানোর জন্য বেছে নিয়েছেন যশ এবং নুসরত। এ দিন কলকাতাতেই বর্ষবরণ পার্টিতে মেতে উঠতে দেখা গিয়েছে তাদের।

 

View this post on Instagram

 

A post shared by Yash Daasguptaa (@yashdasgupta)

Back to top button