টলিউড

‘উনি অশিক্ষিত, অভিনয় বোঝার যোগ্যতা নেই’! দেব-মিঠুনের ‘প্রজাপতি’ নিয়ে মন্তব্য করতেই তৃণমূল নেতা কুণাল ঘোষকে পাল্টা কটাক্ষ অভিনেত্রী মানসী সিনহার

সম্প্রতি বড় পর্দায় মুক্তি পেয়েছে টলিউড সুপারস্টার দেব এবং অভিনেতা মিঠুন চক্রবর্তী অভিনীত প্রজাপতি সিনেমাটি। যা বিভিন্ন সিনেমা হলে চুটিয়ে চলতে দেখা যাচ্ছে। তবে সরকার পরিচালিত সিনেমা হল নন্দনে সম্প্রচারের জায়গা পায়নি প্রজাপতি। খবরটি নিজেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন অভিনেতা দেব। নিজেই যদিও গোটা বিষয়টি নিয়ে আর মুখ খোলেন নি তিনি।

তবে নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেরই ধারণা মিঠুন চক্রবর্তীর বিজেপি যোগসূত্রের জন্যই তৃণমূল সরকার সিনেমাটিকে নন্দনে সম্প্রচার করতে দেয়নি। পাশাপাশি গোটা বিষয়টি নিয়ে মুখ খুলে ছিলেন তৃণমূল নেতা কুনাল ঘোষ। তিনি জানিয়েছিলেন মিঠুন চক্রবর্তীর বদলে অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়কে সিনেমাতে নেওয়া উচিত ছিল।

তবে এবার গোটা বিষয়টির বিরোধিতা করতে দেখা গেল জনপ্রিয় টলিউড অভিনেত্রী মানসী সিনহাকে। বামমনস্ক এই অভিনেত্রী এদিন জানিয়েছেন সিনেমা নিয়ে মন্তব্য করার মতো যোগ্যতা তৃণমূল নেতা কুনাল ঘোষের নেই। তাই এ বিষয়ে তিনি অশিক্ষিত।

পাশাপাশি প্রজাপতি সিনেমার প্রশংসা করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন এই সিনেমার কাস্টিং অসাধারণ লেগেছে তার। পাশাপাশি অভিনেতা দেব ইতিমধ্যেই জানিয়েছিলেন ভবিষ্যতে আবারো মিঠুন চক্রবর্তীর সঙ্গে কাজের সুযোগ এলে তিনি অবশ্যই একই সঙ্গে একই সিনেমায় কাজ করবেন।

Back to top button