টলিউড

‘শুধু স্ত্রীরা কেন, স্বামীরাও এবার গর্ভবতী হয়ে উঠুক’! স্বামীকে সিঁদুর পরিয়ে তুমুল ট্রোলড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা

সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হতে দেখা গিয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। বর্ধমান রাজবাড়িতে অনুষ্ঠানিত হওয়া সেই বিবাহের মন্ডপে উপস্থিত ছিলেন টলিউডের একাধিক নামকরা ব্যক্তিত্বরা।

পাশাপাশি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় দিদির বিয়ের ছবি অনুগামীদের সঙ্গে ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। জানা গিয়েছে চিত্রাঙ্গদার বিবাহ মণ্ডপে পুরোহিত হিসেবে উপস্থিত ছিলেন মহিলা পুরোহিত নন্দিনী ভৌমিক জার চরিত্রে অভিনয় করেছিলেন স্বয়ং ঋতাভরী।

পাশাপাশি অভিনেত্রীর ভাগ করে নেওয়া ফটো থেকে দেখা গিয়েছে নিজের বিয়েতে সাম্য প্রতিষ্ঠা করার জন্য স্বামীকেও সিঁদুর পরিয়েছেন চিত্রাঙ্গদা। তবে এই ফটো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরই তুমুল সমালোচনার সম্মুখীন হতে হয়েছে তাকে। নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই জানিয়েছেন এভাবে সমস্ত নিয়ম যদি উল্টে যায় তাহলে মহিলাদের মতো পুরুষরাও এবার গর্ভবতী হয়ে উঠবেন।

তবে অভিনেত্রী কিন্তু পাশে পেয়েছেন তার অনুগামীদের। যারা জানিয়েছেন তিনি যাতে বিশ্বাস করেন সেভাবে তিনি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। তাই এখানে সমালোচনার কোন জায়গা নেই। তবে তাতে থামছে না নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশের কটাক্ষ। অনেকেই সরাসরি আক্রমণ করে বসেছেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীকে। তবে এখনো গোটা বিষয়টি নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button