বাংলা সিরিয়াল

অ্যাল;কোহল খেয়ে দূষিত হলো গৌরী দেবী! শেষমেষ মিলন হলো গৌরী ঈশানের! এবার কী জগৎ উল্টে যাবে?

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক গৌরী এলো। এই ধারাবাহিকে দেখানো হয় গৌরী হল দেবীর অবতার আর ঈশান হলো দেবাদিদেব মহাদেবের অবতার। ইশানদের বাড়ির পূজিতা ঘোমটা কালী দেবীর অবতার হলো গৌরী। গৌরী নানান রকম অলৌকিক কান্ড কারখানা ঘটায়। যেমন তার স্পর্শে অনেক অসুস্থ মানুষ সুস্থ হয়ে যায়, তার জন্য তার বর ঈশান সাপের বিষ হজম করে নীলকন্ঠ হয়ে ফিরে এসেছে।

ধারাবাহিকে দেখানো হয় যে গৌরী যেহেতু দেবীর অবতার সেই কারণে শৈলমা তার বিরুদ্ধে নানান রকম চক্রান্ত করে যেমন গরম ফুটন্ত জলের মধ্যে তাকে ফেলে মারার চেষ্টা করা হয়েছিল কিন্তু সমস্ত চক্রান্ত বানচাল করে চলে এসেছে গৌরী।

বিভিন্ন সময় সে নানান রকম অবতার ধারণ করে কখনো সে জিহ্বা বার করে হাতে খাড়া নিয়ে মা কালী হয়ে ওঠে,কখনো আবার সে হয়ে ওঠে দেবী গন্ধেশ্বরী। কখনো আবার সে ধর্ম বর্ণের ঊর্ধ্বে উঠে তার ননদের বিয়ে দিতে চেষ্টা করে ভিন্ন ধর্মের ছেলের সাথে। এইসব নিয়েই জমজমাট হয় গৌরী এলো ধারাবাহিক। তবে এসবের কারণে এই ধারাবাহিকটিকে রীতিমতো ট্রোলিং এর শিকার হতে হয়।

সম্প্রতি যেমন দেখানো হয়েছে একটি পার্টিতে গৌরীকে মদ খাওয়ানো হয়েছে আর তারপর সে ঈশানের কাছাকাছি এসেছে। গৌরী ঈশানের কাছাকাছি আসার ফলে এইবার কি হবে বা কি হতে পারে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় অনেকে অনেক কিছু লিখেছেন।

একজন যেমন এই পর্ব দেখে সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “অ্যালকোহল খেয়ে দূষিত হলো গৌরী দেবী অশ্লীলতায় ভরপুর করে দিলো পার্টি মিল হয়ে গেল ঈশান গৌরীর তবে কি এবার জগৎ উল্টে যাবে??জানতে হলে দেখতে থাকুন গৌরী এলো”

Back to top button