ভাইরাল

ভুবন বাদ্যকরের প্রসাদপ্রতিম বাড়িতে এবার ঢুকলো বহুমূল্য লকার! ‘বাদাম কাকু’ এই লকারে কতো লক্ষ টাকা রাখবেন?’ প্রশ্ন হতবাক নেটিজেনদের

মাস কয়েক আগে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নেট দুনিয়ার বাসিন্দাদের সামনে উঠে আসতে সক্ষম হয়েছিলেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর। তার লেখা ‘কাঁচা বাদাম’ গানটি রাতারাতি ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। এবং তারপর থেকে আর পিছন ফিরে তাকাতে হয়নি এই গানের রচয়িতাকে। ফলস্বরূপ এই মুহূর্তে বাদাম বিক্রি ছেড়ে দিয়ে শুধুমাত্র গানেই মনোনিবেশ করেছেন তিনি।

ইতিমধ্যেই আরো একাধিক নতুন গান লিখে ফেলতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি নিজের মাটির ভাঙা ঘর ছেড়ে এর মধ্যেই বানিয়ে ফেলেছেন তিনি একটি বিলাসবহুল বাড়ি। যা দেখে রীতিমতো চোখ কপালে উঠেছিল নেটিজেনদের। এবার জানা গেল তার বিলাসবহুল বাড়িতে নতুন সংযোজন হিসেবে নিয়ে আসা হয়েছে একটি বহুমূল্য লকার। খড়্গপুরের রাজ শামারিয়া নামের এক ব্যবসায়ী জানিয়েছেন ভাইরাল গায়ককে একটি লকার উপহার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন তিনি।

তাই নিজের কারখানায় এই বহুমূল্য লকারটি তৈরি করেছেন তিনি। যা চাবির পাশাপাশি নাম্বার লক দিয়েও খোলা এবং বন্ধ করা যাবে। এবং এদিন সেটি নিজের হাতে নিয়ে ভুবন বাদ্যকরের বাড়িতে উপস্থিত হতে দেখা যায় ওই ব্যবসায়ীকে। বলাই বাহুল্য ভুবন বাদ্যকরের নতুন লকার দেখে হতবাক হয়ে গিয়েছেন অনুগামীরা। লকারে তিনি কি রাখবেন সে প্রশ্নও ইতিমধ্যেই উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button