বাংলা সিরিয়াল

সুপারস্টার হয়েও নেই কোনো অহঙ্কার! ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে হাত দিয়ে গোবরের ঘুঁটে ধরলেন স্বয়ং জিৎ, মুগ্ধ অনুগামীরা

এই মুহূর্তে স্টার জলসার একটি অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘ইস্মার্ট জোড়ি’। প্রথম থেকেই এই রিয়ালিটি শো এর সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছিল টলিউড সুপারস্টার জিৎকে। তবে প্রথম দিকে এই রিয়েলিটি শো এর বিরুদ্ধে নানান অভিযোগ করেছিলেন দর্শকরা। যে ধরনের খেলা এই প্রতিযোগিতার মঞ্চে দেখানো হচ্ছিল তা সব বয়সের উপযোগী নয়, ফলে পরিবারের সঙ্গে বসে তারা এই রিয়ালিটি শো দেখতে পারছেন না এমন অভিযোগ করতে দেখা গিয়েছিল দর্শকদের।

তবে এই মুহূর্তে বিরাট বদল আনা হয়েছে এই রিয়ালিটি শো এর গেম ফরম্যাটে। এবং এখানে উপস্থিত প্রতিযোগীদের এই মুহূর্তে নানান মজাদার কার্যকলাপে যোগদান করতে দেখা যাচ্ছে। তেমনি একটি প্রতিযোগিতার অংশ হিসেবে গোবর থেকে ঘুঁটে তৈরি করতে হয়েছিল প্রতিযোগীদের।

এরপর ‘ইস্মার্ট জোড়ি’র মঞ্চে গায়ক অনীক ধর সেই ঘুঁটে নিয়ে হাজির হলে নিজে হাতে তা ঘুরিয়ে ফিরিয়ে পরীক্ষা করতে দেখা গেছে সঞ্চালক জিৎকে। বলাই বাহুল্য এত বড় সুপারস্টার হওয়া সত্ত্বেও তিনি যে কোন রকম আপত্তি করেননি ঘুঁটে ধরতে তা মন জয় করে নিয়েছে দর্শকদের। পাশাপাশি কোটি কোটি টাকার মালিক হওয়া সত্ত্বেও তিনি আজও মাটির মানুষ হয়ে রয়ে গিয়েছেন, এমনটাই দাবী করতে দেখা গিয়েছে তার অনুগামীদের।

Back to top button