Science and Technology

দারুণ চমক আনলেন মুকেশ আম্বানি, এবার ফ্রীতে ২০০০ টাকার রিচার্জ পাবেন জিও গ্রাহকরা! জেনে নিন কিভাবে নেবেন এই নতুন সুবিধা

বাজারে পরিষেবা চালু করার পর থেকেই অন্যান্য নেটওয়ার্ক কোম্পানীগুলিকে ছাপিয়ে যেতে সক্ষম হয়েছে মুকেশ আম্বানির জিও। এবার আরো একবার নতুন একটি সুবিধা এনে গ্রাহকদের রীতিমতো চমকে দিতে সক্ষম হলেন জিও কোম্পানির মালিক মুকেশ আম্বানি। জানা গিয়েছে এবার ২০০০ টাকার রিচার্জ বিনামূল্যে করতে সক্ষম হবেন জিও গ্রাহকরা।

প্রসঙ্গত সম্প্রতি মোটোরোলা কোম্পানির তরফে প্রকাশ করা হয়েছে নতুন মোবাইল ফোন Moto G42। ৬.৪ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে থাকা এই মোবাইল ফোনটি কিনলেই ক্রেতারা পেয়ে যাবেন ২০০০ টাকার বিনামূল্যে রিচার্জ করার সুবিধা। জানা গিয়েছে এই মোবাইলটির সঙ্গে ক্রেতারা পাবেন ৫০ টাকার ৪০ টি কুপন। যা ৩১শে মে ২০৩০ সাল পর্যন্ত তারা ব্যবহার করতে পারবেন।

মোটোরোলা ব্যবহারকারীরাই এই সুবিধা পাচ্ছেন। তবে এখনো পর্যন্ত জানা গিয়েছে যে সমস্ত গ্রাহকরা শুধুমাত্র প্রিপেইড সিম ব্যবহার করে থাকেন তাদের জন্যই এই সুবিধা ধার্য করা হয়েছে। অর্থাৎ যারা পোস্টপেইড সিম ব্যবহার করছেন তারা মোটোরোলা ফোনটি কিনলেও পাবেন না এই সুবিধা। বলাই বাহুল্য জিও ব্যবহারকারীরা মনে করছেন এই অসাধারণ অফারটির মাধ্যমে প্রতিযোগিতার বাজারে আরও বেশ খানিকটা এগিয়ে যেতে সক্ষম হবে মুকেশ আম্বানির জিও।

Back to top button