টলিউড

‘আপনি কি মানুষ?’! সপরিবারে হাতির পিঠে উঠে গান গেয়ে ভিডিও পোস্ট করে বিপাকে গায়ক অনীক ধর! ‘অসংবেদনশীল’ আখ্যা জুটলো নেটিজেনদের কাছে

সম্প্রতি সপরিবারে থাইল্যান্ডে বিদেশ ভ্রমণে গিয়েছিলেন গায়ক অনীক ধর। সেখান থেকেই নানান ফটো এবং ভিডিও শেয়ার করতে দেখা গিয়েছিল জনপ্রিয় এই গায়ককে। কিন্তু তার মধ্যে একটি ভিডিওর কারণে নেটিজেনদের ক্ষোভের শিকার হতে হল গায়ককে। প্রসঙ্গত এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনুগামীদের সঙ্গে একটি ভিডিও শেয়ার করে নিতে দেখা গিয়েছে তাকে।

যেখানে একটি হাতির পিঠে সপরিবারে উঠে গান গেতে দেখা গিয়েছে অনীককে। জানা গিয়েছে নোপ্পারত এলিফ্যান্ট ক্যাম্পে তোলা হয়েছিল ভিডিওটি যেখানে হাতির পিঠে উঠে ‘চল চল মেরে সাথী’ গান গেয়েছেন গায়ক। বলাই বাহুল্য এই ভিডিও মোটেও পছন্দ হয়নি তার অনুগামীদের একটি বড় অংশের। কারণ এই দুঃস্থ হাতির পিঠে তিনজনের ওঠা মোটেও উচিত হয়নি এমনটাই মনে করছেন নেট দুনিয়ার বাসিন্দারা।

ফলস্বরূপ কমেন্টের মাধ্যমে গায়ককে অসংবেদনশীল এবং অমানবিক আখ্যা দিতে দেখা গিয়েছে তাদের। অনেকেই তার ভিডিওটি শেয়ার করে লিখেছেন এ ধরনের কাজ থেকে সকলে যাতে বিরত থাকেন তার জন্য সচেতনতা বাড়াতে হবে। বলাই বাহুল্য বিদেশ ভ্রমণের ছবি পোস্ট করে বর্তমানে রীতিমতো বিপাকে জড়িয়ে পড়েছেন গায়ক অনীক। অনুগামীদের অনেকেই জানিয়েছেন গায়কের থেকে এমন কার্যকলাপ আশা করেননি তারা।

 

View this post on Instagram

 

A post shared by Aneek Dhar (@iamaneekdhar)

Back to top button