বাংলা সিরিয়াল

ক্যামেরার সামনেই অভিনেতা আদৃত রায়কে দেখে না দেখার ভান করে চলে গেলেন ‘মিঠাই’ সৌমিতৃষা! ভিডিও সামনে আসতেই তুমুল চাঞ্চল্য নেটদুনিয়ায়

এই মুহূর্তে জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকটির জনপ্রিয়তা যে আকাশছোঁয়া তা আর বলার অপেক্ষা রাখে না। সম্প্রচার শুরু হওয়ার অতি অল্প দিনের মধ্যেই টিআরপি তালিকার শীর্ষস্থানটি নিজের দখলে নিয়ে আসতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। পাশাপাশি দীর্ঘদিন ধরে বাংলা সেরা ধারাবাহিক হিসেবে দর্শকরা মিঠাইকেই চিনে ছিলেন। তবে এবার অনুগামীদের সামনে উঠে এলো একটি ভিডিও যা দেখার পর রীতিমতো চাঞ্চল্য পরে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত টলিউডের অন্দরের গুঞ্জন অনুযায়ী কিছুদিন আগে জানা গিয়েছিল এই ধারাবাহিকের মুখ্য দুই অভিনেতা এবং অভিনেত্রী আদৃত রায় এবং সৌমিতৃষা কুন্ডুর মধ্যে কথা বন্ধ। ক্যামেরার সামনে অসাধারণ রসায়ন দেখালেও ক্যামেরার পিছনে তারা একে অপরের সঙ্গে কথা বলেন না এমন কথা জানতে পেরেছিলেন অনুগামীরা।

এবার তাদের সামনে উঠে এলো একটি ভিডিও, যেখানে দেখা গিয়েছে শুটিংয়ের অবসরে স্টুডিওর মধ্যে দাঁড়িয়ে একজন অনুগামীর সঙ্গে কথা বলছিলেন ছোট পর্দার সিদ্ধার্থ এবং তার পাশ দিয়ে তাকে দেখেও না দেখার ভান করে চলে গেলেন ছোট পর্দার মিঠাই। বলাই বাহুল্য ওই ভিডিও দেখার পর শোকাহত হয়েছেন অনুগামীরা। তারা জানিয়েছেন হয়তো সত্যিই ক্যামেরার পিছনে একে অপরের সঙ্গে কথা বন্ধ রেখেছেন তাদের প্রিয় এই জুটি।

 

View this post on Instagram

 

A post shared by mithai prem (@mithailoves)

Back to top button