বাংলা সিরিয়াল

ভক্তদের মতে জি বাংলার সেরা ৫ এর মধ্যে উড়ন তুবড়ি, পিলু! সেরা পাঁচ এর মধ্যে নেই ৫১ বার বঙ্গ সেরা হ‌ওয়া ধারাবাহিক ‘মিঠাই’

জি বাংলার বর্তমান যে কয়েকটি ধারাবাহিক রয়েছে তার মধ্যে জনপ্রিয়তার নিরিখে সবথেকে সেরা ধারাবাহিক হলো ‘মিঠাই’। ‘মিঠাই’ ধারাবাহিক ৫১ বার বঙ্গ সেরা হয়েছে। এই ধারাবাহিকের কূটকাচালি হীন গল্প, যৌথ পরিবারের আনন্দ, হল্লা পার্টির হইহুল্লোড়, সর্বোপরি মিঠাই ওসিদ্ধার্থের রসায়ন সকলের মন জয় করে নিয়েছে। তাই জি বাংলার অন্যতম সেরা একটি ধারাবাহিক হল ‘মিঠাই’। কিন্তু অনেকেই এই ধারাবাহিককে সেরা মনে করেন না। জি বাংলার অনেক ভক্তরাই মিঠাই ধারাবাহিকের পেজে বিরূপ মন্তব্য করে চলে যান আবার অনেকেই লেখেন যে মিঠাইয়ের ন্যাকাপনা তাদের পছন্দ নয়।

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একজন জি বাংলা ফ্যান লিখেছেন, তার মতে জি বাংলার সেরা পাঁচটি সিরিয়ালের কথা! আশ্চর্যের বিষয় তার মতে এই পাঁচটি সিরিয়ালের মধ্যে মিঠাই নেই। ওই ভক্তের মত অনুযায়ী, “আমার মতে বর্তমানে জি বাংলার সেরা ৫- লক্ষী কাকিমা সুপারস্টার, লালকুঠি,পিলু,এই পথ যদি না শেষ হয়, উড়ন তুবড়ি- জি বাংলার আর পাঁচটা একঘেয়ে ধারাবাহিক থেকে একদম আলাদা লক্ষ্মী কাকিমা। একটি মধ্যবিত্ত পরিবারের জীবনযাত্রার গল্প বেশ সুন্দর হবে ফুটিয়ে তোলা হয়েছে এই ধারাবাহিকে। তাছাড়া লক্ষী কাকিমা আর তার আঙ্কেলের খুনসুটি গুলোও বেশ দারুন।”

লালকুঠি ও পিলু ধারাবাহিককে তার কেন সেরা মনে হয় তাও সে বলেছে, সেই ভক্তের কথায়,“ সাসপেন্স – থ্রিলার ড্রামা গুলো আমার বেশ ভালো লাগে। লালকুঠিও তাই প্রথম থেকেই আমার পছন্দের তালিকায় রয়েছে। জি বাংলার এই একটা ধারাবাহিক যার একটা পর্বও আমি মিস করি না।

প্রথম প্রথম আমার পিলু তেমন একটা ভালো লাগত না। কিন্তু রঞ্জা ও মল্লারের বিয়ের পর থেকেই ধারাবাহিকটা আমার ভালোলাগা শুরু করে। তখনকার গল্প আর এখনকার গল্পের মধ্যে যেন আকাশ পাতাল তফাৎ। প্রতিটা পর্ব এখন এতটাই ভালো হয় যে বোর হওয়ার কোন সুযোগই নেই।”- একইভাবে জি বাংলার অপর দুই ধারাবাহিক এই পথ যদি না শেষ হয় এবং উড়ন তুবড়ি সম্পর্কেও সে মতামত ব্যক্ত করেছে। কিন্তু মিঠাইকে সে কোনমতেই প্রথম পাঁচে জায়গা দেয়নি। যদিও মিঠাই ফ্যানদের এতে কোন বক্তব্য নেই, কারণ তারা প্রত্যেকের ব্যক্তিগত পছন্দ ও অপছন্দকে সমর্থন করে এবং অযথা কাউকে নিয়ে সমালোচনা করা পছন্দ করে না, তাদের কাছে মিঠাই সেরা।

Back to top button