ভাইরাল

পাপারাৎজিদের সামনেই ছবি তোলানোর সময় ঠিক করে নিলেন নিজের ব্লাউজ, ভাইরাল সেই ভিডিও

পাপারাৎজিদের আনাগোনা‌ বর্তমান সময়ে যে হারে বেড়ে গেছে তা বলার কথা নয়। হলিউড থেকে বলিউড থেকে এমনটি টলিউডেও ক্যামেরা হাতে সবসময় কোনো না কোনো গণমাধ্যমের প্রতিনিধি ঘোরেন। এয়ারপোর্টের কোন টার্মিনালে কত নম্বর গেট দিয়ে কোন সেলিব্রেটি বের হবেন সেই সমস্ত খবর কখনোই এড়িয়ে যায় না পাপারাৎজিদের। আর কোনো বিশেষ পার্টি আছে মানে পাপারাৎজিদের সোনায় সোহাগা। আবার কখনো জিম থেকে ফেরার পথে ধরা দেন মালাইকা, অনন্যার মতো সেলিব্রেটিরা।

সম্প্রতি অভিনেত্রী শিল্পা শেঠী কুন্দ্রা ধরা দিলেন লাল রঙের পোশাকে। অভিনেত্রীর বয়স ৪৭ হলেও ফিটনেস আর গ্ল্যামার দেখে তা বোঝা দায়। শিল্পার এদিনের ড্রেসের ওপরটা দেখতে ছিল অনেকটা অন্তর্বাসের মতো। আসলে নতুনত্ব স্টাইলের মধ্যে এটিও একটি যেখানে ব্লাউজটা দেখতে একেবারে অন্তর্বাসেরই মতোন‌। আর এদিক ওদিক হয়ে যাওয়ায় সকলের সামনেই ঠিক করে নিলেন শিল্পা নিজের ব্লাউজ।

পাপারাৎজিরা ছবি তুলছিলই, আর তখনই ব্লাউজ ঠিক করার দরুন তাঁদের ক্যামেরায় ক্যাপচার হয়েছে সেই মুহূর্তও। আর হুহু করে ছড়িয়ে গেছে সেই ভিডিও, একপ্রকার ভাইরাল হওয়ার কথা মাথায় রেখেই অনেক সেলিব্রেটি এমনটা করেন। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ তারকারা সবসময়েই চান চর্চায় থাকতে, শিল্পাও হয়তো আবারও আগের মতো চর্চার বিষয় হয়ে উঠতে চান। নিজের ছেলে মেয়ে এবং বোনের সঙ্গে প্রায়ই রিল ভিডিও এবং ছবি পোস্ট করেন।

প্রসঙ্গত আগের মতো এখন অতো কাজ করেন না শিল্পা। বিচারকের আসনে প্রায়ই দেখা যায় নানা রিয়্যালিটি শো-তে। তবে সম্প্রতি ‘নিকম্মা’ নামের একটি সিনেমায় কাজ করেছেন অভিনেত্রী। সেখানে তাঁর চরিত্রের নাম ছিল অবনি। ছবিটির পরিচালনা করেছেন সাব্বির খান। এছাড়াও আমরা আবার অভিনেত্রীকে দেখতে পাবো রোহিত শেঠীর নতুন ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’ এর।‌ ইতিমধ্যেই শুটিং হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by F I L M Y G Y A N (@filmygyan)

Back to top button

Ad Blocker Detected!

Refresh