ভাইরাল

হুনরবাজের মঞ্চে আবেগপ্রবণ পরিনীতি চোপড়া! ‘হুনারবাজ’ এর মঞ্চে এক প্রতিযোগীর গান শুনে প্রতিযোগীর পা ছুঁয়েই প্রণাম করলেন অভিনেত্রী পরিণীতি চোপড়া

কিছুদিন আগের কালার্স টিভিতে শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো হুনারবাজ। আর এই শো এর বিচারকের আসনে রয়েছেন বলিউডে তিনজন অত্যন্ত জনপ্রিয় মুখ পরিচালক কারণ জোহার, সুন্দরী ট্যালেন্টেড অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তী। এই রিয়েলিটি শো এর মঞ্চে এসে সকল প্রতিযোগী নিজেদের নিজেদের মধ্যের প্রতিভা তুলে ধরে। একের পর এক দুর্দান্ত পারফরম্যান্স দেখে প্রতিদিন মুগ্ধ হন দর্শকেরা এবং বিচারকেরা।

কিছুদিন আগেই এই শো এ উপস্থিত হয়েছিলেন একজন প্রতিযোগী। যিনি অ্যাক্রোব্যাটিক্স করে দেখিয়েছিলেন সকলকে। আর ওই দৃশ্য দেখে রীতিমতন আবেগপ্রবণ হয়ে পড়েন পরিণীতি চোপড়া। উল্লেখ্য হুনারবাজ হলো পরিণীতি চোপড়ার প্রথম রিয়েলিটি শো যেখানে একজন তিনি একজন বিচারকের ভূমিকা পালন করছেন। আর এই বিষয়ে তিনি ইতিমধ্যেই সংবাদমাধ্যম এর কাছে সাক্ষাৎকার দিয়েছেন। তিনি জানিয়েছেন “এটি আমার টেলিভিশনে প্রথম আত্মপ্রকাশ, আমি অনেককিছু শিখতে পারছি কারণ জোহার এবং মিঠুন চক্রবর্তীর কাছ থেকে।”

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই শো এর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে একজন প্রতিযোগী গান গাইতে আসেন এবং তার গান শুনে রীতিমতন বাকরুদ্ধ হয়ে যান বিচারকেরা। পরিণীতি ও তার গান শুনে এতটাই মুগ্ধ হয়ে যায় যে তার আর কোনদিকে হুস থাকে না। আর সবশেষে নিজের আসন ছেড়ে উঠে আসেন মঞ্চে। আর মঞ্চে এসেই সেই প্রতিযোগীর পায়ের কাছে সোজা শুয়ে তার পা ছুঁয়ে প্রণাম করেন। আর এই দৃশ্য অবাক করেছে প্রতিটি দর্শককে। বর্তমানে এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Back to top button