বলিউড

লাল শাড়িতে নজর কেড়েছেন সুহানা খান, এবার মণীশ মালহোত্রার ডিজাইনিং ভারতীয় শাড়িতে বলিউড ডেবিউ শাহরুখ কন্যা সুহানার

বলিউডের বাদশাহ হলেন শাহরুখ খান। সেই শুরুর সময় থেকে একের পর এক হিট ছবি উপহার দিয়ে গেছেন দর্শকদের। এখনো তার অভিনীত যেকোনো ছবি হিট। তিনি ছবিতে থাকা মানেই ছবি হিট হয়ে যায়। তার ভক্তের সংখ্যা অগণিত। তার জন্মদিনের দিন মান্নাতের সামনে ভিড় জমান তার অগণিত ভক্তগণ। তবে সম্প্রতি শাহরুখ খানকে নিয়ে নয় তার কন্যা সুহানাকে নিয়ে চর্চা চলছে।

শাহরুখ খান ও গৌরী খানের কন্যা সুহানা খানকে নিয়ে মাঝে মাঝেই চর্চা হয় মিডিয়াতে। মাঝে শোনা গিয়েছিল তিনি অভিনয় জগতে ডেবিউ করতে চলেছেন। কিন্তু পরে জানা যায় পড়াশোনা শেষ করে তবেই তিনি হাত দেবেন কাজে। শাহরুখ ও গৌরি দুজনেই চান তাদের মেয়ে পড়াশোনার পাঠ চুকিয়ে তারপরেই পা দিক বলিউড ইন্ডাস্ট্রিতে। বর্তমানে বেশিরভাগ সময় তিনি আমেরিকাতেই কাটান। নিউ ইয়র্ক বিশ্ববিদ্যালয়ে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা করছেন তিনি। তবে সম্প্রতি নিজের পরিবারের কাছে মুম্বাইতে ফিরেছেন সুহানা খান। কয়েকদিন আগে আইপিএলের অকসানেও ভাই আরিয়ান খানের সাথে দেখা মিলেছে তার।

সম্প্রতি লাল জর্জেটেতে শাড়িতে ও মানানসই ডিজাইনার স্লিভলেস ব্লাউজে দেখা গিয়েছে শাহরুখ কন্যাকে। হালকা মেকাপ, কানে রুপোলী দুল, ছোট কালো টিপ ও বাঁধা চুলে একেবারে অন্যরকম লুকে দেখা দিয়েছেন তিনি। বেশিরভাগ সময় সুহানাকে ওয়েস্টার্ন সাজেই দেখা যায়। তবে সম্প্রতি তাকে এই সাজে দেখে মুগ্ধ নেটনাগরিকদের অনেকেই। সুহানা খানকে যে পোশাকে দেখা গিয়েছে সেটি ডিজাইন করেছেন অন্যতম নামি ফ্যাশন ডিজাইনার মানীশ মালহোত্রা।

এই পোশাকে বেশ কয়েকটি ছবি তুলতে দেখা গিয়েছে সুহানাকে। আর সেই ছবি পোশাক ডিজাইনার মানীশ মালহোত্রা শেয়ার করেছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। তিনি নিজেও সুহানার রূপে মুগ্ধ হয়েছেন। অন্যদিকে সুহানা নিজেও নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় ছবিগুলি শেয়ার করেছেন, যা পছন্দ করেছেন অনেকেই। শাহরুখ কন্যা হওয়ার পাশাপাশি সোশ্যাল মিডিয়ার পাতায় নিজস্ব একটি পরিচিতি গড়ে তুলেছেন সুহানা। তবে আপাতত সুহানার এই ছবি প্রকাশ্যে আসার পর থেকেই অনেকেই মনে করছেন খুব শীঘ্রই তাকে হয়তো দেখা যাবে বড়পর্দায়। অবশ্য সেই বিষয়ে এখনো কোনো তথ্য মেলেনি।

 

View this post on Instagram

 

A post shared by Manish Malhotra (@manishmalhotra05)

Back to top button