বাংলা সিরিয়াল

বাংলার ছেলে ভুবন বাদ্যকরের ‘কাঁচা বাদাম’ গানে উদ্দাম নাচলেন হিন্দি ‘অনুপমা’ ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী রূপালী গাঙ্গুলী, তুমুল ভাইরাল ভিডিও

গত বছর থেকেই ভুবন বাদ্যকরের গাওয়া ‘কাঁচা বাদাম’ গানটি রীতিমতো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। গান গেয়ে বাদাম বিক্রি করার অভিনব পদ্ধতির জন্যই তিনি ভাইরাল হয়েছিলেন সোশ্যাল মিডিয়ার পাতায়। গান গেয়ে বাদাম বিক্রি করার দৃশ্য কোন এক নেটিজেন ক্যামেরাবন্দি করে শেয়ার করে দিয়েছিলেন নেটমাধ্যমে আর তারপর থেকেই বাদাম কাকু হিট। বর্তমানে তার এই গান পৌঁছে গিয়েছে বিশ্বের দরবারে।

মাঝে বেশ কয়েকটা দিন এই গান নিয়ে উন্মাদনা কিছুটা কমলেও বর্তমানে এই গান নিয়ে নেটিজেনদের মধ্যে এই গান নিয়ে উন্মাদনা রীতিমতো তুঙ্গে। সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান হয়ে দাঁড়িয়েছে ‘কাঁচা বাদাম’। তারকা থেকে সাধারণ কেউই বাকি থাকছেন না গানের সাথে রিল ভিডিও বানানোতে। সম্প্রতি এই গানের সাথে রিল বানালেন হিন্দি ধারাবাহিকে শ্রীময়ী অর্থাৎ অনুপমা।

স্টার প্লাসের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘অনুপমা’। এই ধারাবাহিকে নাম ভূমিকায় অভিনয় করেন রূপালী গাঙ্গুলী। তিনি জন্মসূত্রে বাঙালি হলেও কর্মসূত্রে বহুদিন বাইরে রয়েছেন। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগতের অন্যতম পরিচিত মুখ। সম্প্রতি নিজের ভাইপোর সাথে এই মজার ছলেই এই ভিডিও বানিয়েছেন অভিনেত্রী।

বাংলা থেকে দূরে থাকলেও বাঙালি কালচার ভোলেননি তিনি। বাংলার প্রতি ভালোবাসাটা রয়ে গিয়েছে তার। সম্প্রতি বাংলা ট্রেন্ডিং গান ‘কাঁচা বাদাম’এর সাথে ট্রেন্ডিং নাচে দুর্দান্ত অনুপমা। সম্প্রতি এই ইনস্টারিলটি শেয়ার করে তিনি লিখেছেন, বাংলা গান শুনলেই তার বাঙালি সত্ত্বাটা জেগে ওঠে। তাই মজার ছলেই তার মিষ্টি ভাইপোর সাথে বানালেন এই ভিডিওটি। এই মুহূর্তে এই ভিডিওর ভিউজ আড়াই মিলিয়নের উপর, ভিডিওটি পছন্দ করেছেন আড়াই লাখের কাছাকাছি মানুষ। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র হিন্দি রিমেক ‘অনুপমা’। সেখানেই অভিনয় করতে দেখা যাচ্ছে রূপালী গাঙ্গুলীকে।

 

View this post on Instagram

 

A post shared by Rups (@rupaliganguly)

Back to top button