বাংলা সিরিয়াল

পাহাড়ের কোলে লাল সাদা শাড়িতে দৌড়ে বেড়াচ্ছে সকলের প্রিয় মিঠাই, শুটিংয়ের ফাঁকে পাহাড়ের রাস্তায় ধরা দিলেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু

সদ্য TRP তালিকা থেকে নিজেদের প্রথম স্থান হারিয়েছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। দীর্ঘ ৪৭ সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষে ছিল এই ধারাবাহিক, তবে ফের আরো একবার নিজেদের জায়গা ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছে পুরো টিম। সম্প্রতি গেছে ভালোবাসার সপ্তাহ তাই প্রতিটি ধারাবাহিকেও ভালোবাসার বিশেষ পর্ব দেখানো হয়েছে। আর এই পর্বগুলি শুট করতেই গোটা মিঠাই পরিবার উড়ে গিয়েছিল উত্তরবঙ্গ।

এই পাহাড় ভ্রমণের হাত ধরেই শুরু হবে মিঠাই এবং সিদ্ধার্থের নতুন প্রেম কাহিনী। সেই ঝলক এর আগেও আমরা প্রমো ভিডিওতে পেয়েছি। যথারীতি দাদাই প্ল্যান করেছে মিঠাই এবং সিদ্ধার্থ কে কাছাকাছি আনতে। তবে শুটিংয়ের ফাঁকে পাহাড়ের কোল থেকেই ধারাবাহিকের বিভিন্ন সদস্যরা ভাগ করে নিচ্ছে তাদের কাটানো বিভিন্ন মুহূর্ত।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

মিঠাইয়ের ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু। সোশ্যাল মিডিয়ায় দারুন অ্যাক্টিভ থাকেন তিনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভাগ করে নিচে। একাধিক ভিডিও ও ছবি। ভিডিওতে সৌমিতৃষা কে সাদা ও গোলাপী রংয়ের একটি সুন্দর শাড়ি নুড মেকআপে দেখা গিয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

ব্যাকগ্রাউন্ড এ বাজছিল ‘তেরি মেরি হোটো মে গীত মিতওয়া’ তার এই ভিডিও হাজার হাজার মানুষ পছন্দ করেছেন। সকলেই কমেন্ট বক্সে মিঠাই এর প্রশংসায় পঞ্চমুখ।মিঠাইয়ের এই মিষ্টি অন্যরকম লুক দেখে পাগল হয়ে গেছে প্রত্যেকে। বিশেষ করে মিঠাই ভক্তরা প্রশংসা করেছে তার।

 

View this post on Instagram

 

A post shared by SOUMITRISHA (@soumitrishaofficial)

Back to top button