বাংলা সিরিয়াল

‘আগের মত নেই ‘মিঠাই’, জোড়াতাপ্পি দিয়ে চালানো হচ্ছে গল্প’! ‘মিঠাই’য়ের নতুন প্রোমো দেখে বিরক্ত দর্শকদের একটি বড় অংশ

একসময় বাংলা সেরা ধারাবাহিকের নাম বললেই উঠে আসতো জি বাংলার মিঠাই ধারাবাহিকটির নাম। কারণ টিআরপি তালিকার শীর্ষস্থানটি ক্রমাগত নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল এই ধারাবাহিক। মাসের পর মাস প্রথম স্থানে ছিল মিঠাই। তবে বর্তমানে টিআরপি তালিকায় বেশ কয়েক ধাপ নেমে যেতে দেখা গেছে এই ধারাবাহিকটিকে। পাশাপাশি এবার ধারাবাহিকের নির্মাতাদের বিরুদ্ধে আগের মত যত্ন না নিয়ে ধারাবাহিক বানানোর অভিযোগ তুললেন দর্শকদের একটি বড় অংশ।

প্রসঙ্গত ধারাবাহিকের টিআরপি যখন নেমে গিয়েছিল তখন অনুগামীদের একটি বড় অংশ মনে করেছিলেন আবারও হয়তো টিআরপি তালিকায় ভালো ফলাফল করতে সক্ষম হবে তাদের প্রিয় ধারাবাহিক মিঠাই। কিন্তু ধারাবাহিকের নতুন প্রোমো দেখে তাদের একাংশ জানাচ্ছেন জোড়াতালি দিয়ে ধারাবাহিকের গল্প কোনরকমে টেনে নিয়ে যাচ্ছেন ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীরা।

পাশাপাশি ধারাবাহিকের মুখ্য চরিত্রটিকে আগের মত যত্ন নিয়ে আর তৈরি করা হচ্ছে না বলে অভিযোগ জানিয়েছেন তারাম সোশ্যাল মিডিয়ায় ধারাবাহিকের নতুন প্রোমো ভাইরাল হতেই ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে দর্শকদের একটি বড় অংশকে।

তারা জানিয়েছেন মিঠাই ধারাবাহিক দেখার জন্য তারা অপেক্ষা করে থাকেন। কিন্তু এরকম অযত্ন করে ধারাবাহিক বানানো হলে ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমশ কমতে থাকবে। দর্শকদের কথা মাথায় রেখে ধারাবাহিকের নির্মাতারা অন্য কিছু করেন কিনা, সেটাই এখন দেখার।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

Back to top button