ভাইরাল

ইন্ডিয়ান আইডিলের মঞ্চে বাংলার মেয়ে বিদিপ্তা গানে মুগ্ধ স্বয়ং বলিউডের অভিনেতা রণবীর সিং, টিপ টিপ বর্ষা পানির সঙ্গে কোমর দোলাতে দেখা গেল অভিনেতাকে

টেলিভিশনের পর্দায় রিয়েলিটি শো গুলির জনপ্রিয়তাও মাত্রাধিক। ধারাবাহিক গুলির পাশাপাশি বিনোদনের অংশ হিসেবে এর রিয়েলিটি শো গুলি ও মানুষের জীবনে জায়গা করে নিয়েছে। আর এই রিয়েলিটি শো গুলোর হাত ধরে উঠে আসে দেশের কোনায় কোনায় ছড়িয়ে থাকা প্রতিভা। আর এই রিয়েলটি শোগুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি রিয়েলিটি শো হল ইন্ডিয়ান আইডল।

এবছর ইন্ডিয়ান আইডলের সিজন ১৩ চলছে। আর ফাইনালের খুব কাছাকাছি চলে এসেছে এই রিয়েলিটি শো। তাই বর্তমানে প্রতিযোগিতা খুবই জোরদার হয়ে উঠেছে। সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে উপস্থিত হয়েছিল জনপ্রিয় বলিউড অভিনেতা রণবীর সিং, রোহিত শেট্টি এবং অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ।

ইন্ডিয়ান আইডিলের মঞ্চে এই তিনজন অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন এবং ইন্ডিয়ান আইডলের মঞ্চে ঐদিন বাংলার মেয়ে বিদিপ্তা টিপ টিপ বর্ষা পানি গান গেয়ে প্রত্যেককে মুগ্ধ করে দেয়। বিদিপ্তার গানের সঙ্গে সঙ্গে রণবীর এবং জ্যাকলিন কে কোমর দোলাতে দেখা গিয়েছে।

প্রতি বছরই এই ইন্ডিয়ান আইডলের মঞ্চে বাংলার বিভিন্ন প্রতিভারে উপস্থিত থাকে। এ বছরও বেশ কয়েকজন প্রতিযোগী উপস্থিত ছিল ইন্ডিয়ান আইডলের মঞ্চে। তাদের মধ্যে থেকে মাত্র কয়েকজনই রয়েছে এখন। তাদের মধ্যে অন্যতম হলো বিদিপ্তা। উত্তর 24 পরগনা সোদপুরের মেয়ে সে। ছোটবেলায় দিদিকে গান গাইতে দেখে তার ও গানের প্রতি ভালোবাসা জন্মায়। এরপর সেও গানে তালিম নিতে শুরু করে। আজ বর্তমানে বিদিপ্তার গানে মুগ্ধ গোটা দেশের মানুষ।

Back to top button