বাংলা সিরিয়াল

রাজা মধুবনীর ছেলে কেশবের খুনসুটির ভিডিও দেখে উচ্ছ্বসিত নেটিজেন! ওম আর তোড়ার কাণ্ড দেখেছেন! দেখলে অবাক হবেন

স্টার জলসার ‘ভালোবাসা ডট কম’ ধারাবাহিকে ওম আর তোড়াকে আশা করি সবারই মনে আছে, জনপ্রিয় এই জুটি এই ধারাবাহিকটি করতে করতে রিল জুটি থেকে আসলে রিয়েল জুটিতে পরিণত হন। এই ধারাবাহিকটি থেকেই তাদের ভালোবাসার সূত্রপাত ও সেই সম্পর্ক বিয়ে অবধি গড়ায়। তারপর বহু বছর ধরে তারা সুখের সংসার করছেন, বর্তমানে তাদের সংসারে আছে, তাদের ছোট্ট ছেলে কেশব। বর্তমানে কেশবের বয়স দুই বছর।

রাজা, মধুবনীর জীবনযাত্রা ও কিন্তু চলে দুইরকম ভাবে। রাজা সংসারের পাশাপাশি চুটিয়ে অভিনয়‌ও করছেন, কিন্তু মধুবনী ছেলে আর ব্যবসা নিয়েই রয়েছেন। কেশব কখন কী করছেন তা তিনি সবসময় ক্যামেরায় তুলে রাখেন। সম্প্রতি ছোট্ট কেশবের এরকমই একটি মুহূর্ত ক্যামেরাতে তুলে দর্শকদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় ছেড়ে দিলেন তিনি।

মধুবনী তার সোশ্যাল মিডিয়ার পোস্টে একটি ভিডিও আপলোড করেছেন যেখানে দেখা যাচ্ছে যে,বাবার সাথে খাটের উপর বসে খুনসুটি করছে কেশব। এখন একটু বড় হয়েছে কেশব তাই ভিডিওতে দেখা যাচ্ছে যে, এখন একটু একটু করে সব বুঝতে পারছে সে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, রাজা আদর করে ছেলেকে বলছেন,“আমার চশমাটা একটু খুলে দাও তো কেশব”, দেখা যাচ্ছে সঙ্গে সঙ্গে কেশব সেই কাজটাই করছে,আবার মধুবনী যখন বলছেন,“কেশব তোমার মাথা কোনটা?”- তখন দেখা যাচ্ছে যে, কেশব সঙ্গে সঙ্গে নিজের মাথাটা দেখিয়ে দিচ্ছে।

ছোট্ট ছেলের এই কাণ্ডকারখানা দেখে মা-বাবা বেশ খুশি আর ছেলেকে নিয়ে এইভাবে সুন্দর সুন্দর ভিডিও বানিয়ে বাবা-মা সেটাকে এনজয় করছেন দেখে খুশি হয়েছেন রাজা মধুবনীর ভক্তরাও!-সবাই এই ভিডিও দেখে কেশবের উদ্দেশ্যে লিখেছেন যে,তুমি অনেক বড় হ‌ও।

Back to top button