ভাইরাল

ভাঙতে চলেছে সব রেকর্ড! এবার অভিনয়ে ‘কাঁচা বাদাম’ খ্যাত ভুবন বাবু! প্রকাশ্যে ‘খোকাবাবু খেলাঘর’এর পোস্টার, গানের পর এবার অভিনয়!

গতবছরের কাঁচা বাদাম গান গেয়ে শোনান মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছিলেন বীরভূম জেলার ভুবন বাবু। বাদাম বেঁচতে বেঁচতে তার সেই জনপ্রিয় গান সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হয়ে পড়েছি।ল তারপর দেশ থেকে বিদেশ সবজায়গাতেই ছড়িয়ে পড়েছিল তার এই জনপ্রিয় গান। এরপর তিনি বিভিন্ন জায়গায় গিয়ে তার কাঁচা বাদাম গান শুনিয়ে অর্থ উপার্জন করেছেন এবং সেই অর্থ দিয়ে গাড়ি, বাড়ি সমস্ত কিছু বানিয়েছেন। বর্তমানে বিভিন্ন ইউটিউবার এর সাথে উঠাবসা রয়েছে। তবে আরও একটি খবর সামনে এলো। খুব তাড়াতাড়ি যাত্রাপালা নাম লেখাতে চলেছেন ভুবন বাবু।

বীরভূম জেলার সেই সাধারণ বাদাম বিক্রেতা এখন গোটা দুনিয়ার কাছে পরিচিত। খুব শীঘ্রই তিনি ‘খোকাবাবু খেলাঘর’ এর হাত ধরে যাত্রাপালায় প্রবেশ করতে চলেছেন। শ্রী দুর্গা অপেরা নামে একটি যাত্রা গোষ্ঠির হাত ধরে নতুন পথচলা তাঁর। এই গোষ্ঠীর হাত ধরে অভিনয় জগতে প্রবেশ ঘটছে ভুবন বাবুর। এই প্রসঙ্গে ভুবন বাবু জানিয়েছেন গ্রামে বহু বার যাত্রাপালা হয়েছে তিনি কয়েক বার দেখতে গিয়েছেন। কিন্তু নিজে যাত্রাপালা অভিনয় করবেন এই কথা কোনদিনই ভাবতে পারেননি। তবে কলকাতার এই নামে সংস্থার তরফ থেকে সুযোগ পাওয়ার পর তিনি এই সুযোগ হাতছাড়া করতে চাননি। তিনি মনে করেন মানুষকে বিনোদন দেওয়ার সবথেকে বড় কাজ। তাই এবারে গান গাওয়ার পাশাপাশি যাত্রাতেও নাম লেখাতে চলেছেন ভুবন বাবু।

রাতারাতি সেলিব্রিটি হয়ে ওঠার পর ভুবন বাবু বিভিন্ন জায়গা থেকে অনুষ্ঠান করার জন্য ডাক পেয়েছেন। এবারে ১লা জুলাই রথযাত্রার দিন চিৎপুর যাত্রাপাড়ায় প্রথমবার পা রাখতে চলেছে। যাত্রার মহড়ার জন্য বীরভূম ছেড়ে কলকাতায় অস্থায়ীভাবে থাকতে শুরু করবেন। আগস্ট মাস থেকে দমদম এর একটি অস্থায়ী ঠিকানায় থাকবেন ভুবন বাবু। এরইমধ্যে যাত্রাপালার পোস্টার তৈরি হয়ে চারিদিকে ছড়িয়ে পড়েছে সে খবর। চলতি বছরের দুর্গাপূজার ষষ্ঠী তে বাঁকুড়ার খোকাবাবু খেলাঘরের প্রথম শো। একসময় সারা বাংলা জুড়েই যাত্রার জনপ্রিয়তা ছিল। কিন্তু সময়ের সাথে সাথে সেই জনপ্রিয়তা ফিকে হয়ে পড়েছে। দেখা যাক ভুবন বাবু তার জনপ্রিয়তার মাধ্যমে যাত্রাপালা কতটা জমজমাট করে তুলতে পারে।

Back to top button