বাংলা সিরিয়াল

আদৃত-সৌমিত্রিশা কে হারাতে ছোট পর্দার ‘নবাব নন্দিনী’ ধারাবাহিকে জুটি বাঁধবেন রিজওয়ান-ইন্দ্রানী! TRP তে ১ নম্বরে আসবেই দাবি অনুগামীদের

এস ভি এফ এর প্রযোজনায় স্টার জলসায় আসছে নতুন ধারাবাহিক ‘নবাব নন্দিনী’। এই ধারাবাহিকে নবাবের ভূমিকায় থাকছেন রিজওয়ান রব্বানি শেখ ও নন্দিনীর ভূমিকায় থাকছেন ইন্দ্রানী পাল। রিজওয়ানকে এর আগে দেখা গেছে ‘সাঝেঁর বাতি’,র আর্যর ভূমিকায় অভিনয় করতে অন্যদিকে ইন্দ্রানী কে দেখা গেছে বরণ ধারাবাহিকের তিথির ভূমিকায়। দুই চরিত্র দর্শকদের অত্যন্ত পছন্দের। নতুন ধারাবাহিকে এরা জুটি বাঁধছেন শুনে স্বাভাবিক ভাবেই খুশি হয়ে গিয়েছেন অভিনেতা-অভিনেত্রীর ভক্তরা।

টেলিপাড়া কান পাতলে শোনা যাচ্ছে নবাব নন্দিনীর গল্প। এক পড়ন্ত বনেদি ব্যবসায়ী পরিবারের গল্প দেখানো হবে এখানে। এই ব্যবসায়ী পরিবারের বাড়ির পর তার ১ ছেলে ৩ নাতি-নাতনি তাদের মধ্যে একজন হল নবাব। ব্যবসা কে আবার আগের জায়গায় ফিরিয়ে নিয়ে যেতে ব্যবসার হাল ধরবে কর্তার একমাত্র বৌমা যিনি ব্যবসা কে উন্নতির শেখরে পৌঁছানোর জন্য নেতিবাচক পথে হাঁটতেও পিছপা হবেন না! এরই মধ্যে এগিয়ে চলবে নবাব নন্দিনীর রসায়ন! কেমন হবে তাদের নতুন কেমিস্ট্রি জানতে অবশ্যই দেখতে হবে নতুন এই ধারাবাহিক।

চলতি মাসের মাঝামাঝি থেকে ধারাবাহিকের শ্যুট শুরু হওয়ার কথা ঠিক থাকলেও একটি বিশেষ কারণে তা পিছিয়ে সাতাশে জুন হয়েছে। এই ধারাবাহিকে ইন্দ্রানী এবং রিজওয়ান ছাড়াও অনিমেষ ভাদুড়ি অশোক মুখোপাধ্যায় সেঁজুতি সহ অনেক পরিচিত মুখটি দেখা যাবে। ধারাবাহিক পরিচালনা করবেন অমিত এবং ক্যামেরা তে থাকবে ‘মহাভারত মার্ডারস’এর সৌমিক হালদার।

ধারাবাহিকের প্রাথমিক লুক সেট হয়ে গেছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই ধারাবাহিকটির প্রচার ঝলকের শ্যুট হয়ে গিয়েছে আলিপুরে বর্ধমান রাজবাড়ি ‘বিজয় মঞ্জিল’এ। জানা যাচ্ছে ধারাবাহিকে, বনেদি বাড়ির সাজেই বাড়ির কর্তা কে দেখা যাবে, যদিও এই প্রজন্মের অন্যান্যরা আধুনিক পোশাক পরবে। তবে সেই সমস্ত পোশাকের মধ্যে রুচি ও আভিজাত্যের ছাপ ফুটে উঠবে।

Back to top button