বাংলা সিরিয়াল

‘মা-কাকিমারা এসব টিভি তে বসে কি দেখছেন’! ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে দীপা সূর্যর কাছাকাছির ভিডিও দেখে তুমুল ট্রোল নেটিজেনদের

ধারাবাহিক হল বর্তমানে প্রত্যেকের দৈনন্দিন জীবনের অংশ সন্ধ্যে হলেই মা কাকিমারা তাদের পছন্দের ধারাবাহিক গুলি দেখতে বসে যান। দিনে দিনে এই ধারাবাহিকের চাহিদা বাড়ছে আর বর্তমান সময় তো আবার প্রতিযোগিতা হয় কোন ধারাবাহিক কোন ধারাবাহিকে ছাপিয়ে যাবে। কে টিআরপি তালিকাতে সেরার সেরা হয়ে উঠবে। তাই প্রতিযোগিতার খাতিরেই প্রতিদিন ধারাবাহিকগুলোতে নিত্য নতুন টুইস্ট যোগ করা হয়। যা দেখে দর্শকেরাও আগ্রহী হয়ে পড়ে ধারাবাহিক গুলি প্রতি। তাই সন্ধ্যে থেকেই দর্শকেরা বসে পড়েন টিভির সামনে।

আর দর্শকদের এই পছন্দের ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম একটি হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। সম্প্রতি কয়েক মাস হল এই ধারাবাহিক শুরু হয়েছে স্টার জলসার পর্দায় এবং খুব অল্প ক’দিনের মধ্যেই ধারাবাহিকে নতুন গল্পের জন্য এটি দর্শকের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠেছে। ধারাবাহিকের ভিন্ন ধরনের গল্প আরও আকর্ষণীয় করে তুলেছে। ধারাবাহিকে দুটি কেন্দ্রীয় চরিত্র সূর্য এবং দীপার জীবন কাহিনী ঘিরে তৈরি হয়েছে এই ধারাবাহিক। গল্প যত এগোতে থাকে দীপা সূর্য তত্ত্ব কাছাকাছি আসতে থাকে যদিও বর্তমানে ধারাবাহিকে দীপঙ্কর জীবনে অনেকগুলি ভিলেন চরিত্রে প্রবেশ করেছে সূর্যকে পাওয়ার জন্য সূর্যের ভাইকে বিয়ে করেছেন কলেজ জীবনের বান্ধবী ফিরে এসেছে সূর্যকে পাওয়ার জন্য সব মিলিয়ে সূর্য দীপার জীবন এখন দুর্বিষহ। তবে তার মধ্যেও দীপা এবং সূর্য ঠিকই আছে অপরের পাশে ঢাল হয়ে দাঁড়িয়ে রয়েছে।

আর এরই মধ্যে সামনে এসেছে ধারাবাহিকের একটি ভিডিও ক্লিপ। ভিডিওটিতে দেখা যাচ্ছে একে অপরের আরো কাছাকাছি আসছে দীপা এবং সূর্য। সূর্য দীপার ভালোবাসার একটি মুহূর্ত ভাগ করা হয়েছে স্টার জলসার ফেসবুকের অফিশিয়াল পেজ থেকে। ইতিমধ্যে ভিডিওটি ২৭ হাজার মানুষ পছন্দ করেছেন। এছাড়াও অসংখ্য মানুষ কমেন্ট করেছেন।

Back to top button