বলিউড

সিনেমা না পেয়ে পেট চালাতে রেস্তোরাঁর পর এবার বিদেশে থালাবাটির ব্যবসা ব্যবসা চালু করলেন প্রিয়াঙ্কা চোপড়া! এই ব্যবসার মধ্যেও তুলে আনলেন ভারতীয় সংস্কৃতির ছোঁয়া!

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের পর পাড়ি দিয়েছেন মার্কিন মুলুকে, বর্তমানে স্বামীর সাথে সুখের সংসার করছেন তিনি, বিয়ের পর সেভাবে আর পর্দায় দেখা যায়নি তাকে। তবে আমেরিকায় তার দ্বিতীয় বাড়ি হলেও ভারতকে তিনি কখনোই ভুলে যাননি বরং ভারতীয় সংস্কৃতিতে সবসময় বিদেশে গিয়েও বহন করে চলেছেন এই অভিনেত্রী। গায়ক-অভিনেতা নিক জোনাসকে‌ বিয়ে করবার পর বিদেশে থাকতে শুরু করলেও ভারতীয় সংস্কৃতিকে ভোলেননি অভিনেত্রী। এই প্রসঙ্গে তিনি বলেছিলেন যে,“ভারত থেকে আমেরিকায় এসে একে নিজের দ্বিতীয় ঘর বানিয়েছি আমি। আমার যাত্রাপথে আরো এক পরিবার হয়েছে। প্রচুর বন্ধু-বান্ধব হয়েছে। কিন্তু সব সময় আমি নিজের মধ্যে ভারতবর্ষকে ধরে রেখেছি।”

কিছুদিন আগেই অভিনেত্রী তার ভক্তদের চমকে দিয়ে জানিয়েছিলেন যে, নিউইয়র্কে ‘সোনা’ নামে তিনি নিজের একটি রেস্তোরাঁ খুলছেন, যেখানে বিদেশি বাঙালিরা চাইলেই বিদেশে বসে বাঙালির বিভিন্ন রকমের পদ খেতে পারেন। ভারতীয় নানা খাবারের সাথে সেখানে পাওয়া যায় সিঙ্গারাও। সম্প্রতি আবারও তার ভক্তদের কে চমকে দিলেন দেশি গার্ল। জানা গেল এই বছর নতুন একটি উদ্যোগ নিয়েছেন তিনি। রেস্তোরাঁর পাশাপাশি এই বছর মার্কিন যুক্তরাষ্ট্রের সোনা হোম নামে একটি নতুন হোম‌ওয়্যার লাইন চালু করলেন প্রিয়াঙ্কা চোপড়া। সোনা হোমের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রের বাড়িতে ভারতীয় ঐতিহ্যেকেই তুলে ধরছেন ভারতের জনপ্রিয় এই অভিনেত্রী।

উদ্যোগপতি প্রিয়াঙ্কার কথায়,“ লঞ্চ ডে এসে গিয়েছে। আপনাদের সকলের সঙ্গে সোনা হোমের পরিচয় করাতে পেরে আমি গর্বিত। পাশাপাশি অভিনেত্রী এও জানিয়েছেন যে তার এই হোম ওয়্যার লাইনেও ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যের স্পর্শ রয়েছে সোনা হোমের সহ-প্রতিষ্ঠাতা মনীশ গোয়ালের সাথে কিছু ঝলক সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী।

নতুন উদ্যোগ সম্পর্কে প্রিয়াঙ্কা বলেছেন,“ ভারতে আমাদের সংস্কৃতির মধ্যে অন্যতম হলো পরিবার, সম্প্রদায়, মানুষকে একত্রিত করেছে এবং এটাই আমার কাছে সোনাহোমের নীতি।” এ প্রসঙ্গে মনীশ বলছেন,“ আমরা চাই বিষয়টা মজাদার হোক। যখন আমরা কোন পার্টি করি কিংবা একত্রিত হয় আমাদের বন্ধু বা পরিবারের সঙ্গে যখনই সময় কাটাবো সেইটা সংস্কৃতি এবং ঘরোয়া রাখতে চাই।”

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Back to top button