বলিউড

বাঙালি মেয়ে কাজলের থেকে দূরে চলে যাচ্ছেন স্বামী অজয় দেবগণ? একে অপরের থেকে দূরে হচ্ছেন বলিউডের জনপ্রিয় জুটি কাজল-অজয়

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতিদের মধ্যে অন্যতম জুটি হলো অজয় দেবগন এবং কাজল এর জুটি। দুজনেই বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নিজেদের কাজের জন্য। দীর্ঘ কয়েকবছর ধরে একসাথে সংসার করছেন দুজনে। সন্তানরাও যথেষ্ট বড় হয়েছে। কিন্তু এবারে এই জুটির ভক্তদের জন্য একটি দুঃসংবাদ রয়েছে।

সূত্রের খবরে শোনা যাচ্ছে অজয় এবং কাজল একে অপরের থেকে আলাদা হতে চলেছে। আগামী ৩ মাস মুম্বাইতে আসবেন না অজয় দেবগন। যার জন্য একা থাকতে হবে কাজল কে। গত কয়েকদিন আগেই সপরিবারে লন্ডন গিয়েছিলেন তারা। এরপর ওখান থেকে ফিরে আসার পরই হায়দ্রাবাদ চলে গিয়েছিলেন অভিনেতা। বর্তমানে কাজল একার হাতে সংসার সামলাচ্ছেন।

তবে চিন্তার কোনো কারণ নেই। পেশাগত কাজের জন্য বাড়িতে সময় দিতে পারছেন না অজয় দেবগন। তার হাতে বর্তমানে অনেকগুলি কাজ রয়েছে। বর্তমানে তার বহুপ্রতীক্ষিত “দৃশ্যম ২” সিনেমার শুটিং চলছে। আর তাই জন্যই এইদিক ওইদিক ঘুরে বেড়াতে হচ্ছে। ২০১৫ সালে প্রথম মুক্তি পেয়েছিল ক্রাইম থ্রিলার ঘরানার সিনেমা দৃশ্যম। বক্স অফিসে সেই ছবি ব্যাপক হিট হয়েছিল, দর্শক দারুন পছন্দ করেছেন এই ছবি। চলতি বছরের নভেম্বর মাসে মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে দৃশ্যম ২- এর। আর এই ছবির শুটিং শেষ হতে না হতেই ভোলা সিনেমার শুটিং শুরু করবেন অজয়। সব মিলিয়ে তিন মাস মত সময় লাগবে অভিনেতার।

Back to top button