টলিউড

সিঁথি ভর্তি সিঁদুর, সাদা শাড়ি লাল পাড়! ৩৮ বছর বয়সে এসে অবশেষে বিয়েটা সেরে ফেললেন অভিনেত্রী পায়েল সরকার?

বর্তমানে আমাদের টলিউড ইন্ডাস্ট্রিতে সুন্দরী এবং ট্যালেন্টেড অভিনেত্রীদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। দীর্ঘ বেশ কয়েক বছর ধরেই অভিনয় সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। রাজ চক্রবর্তী ও সৃজিত মুখোপাধ্যায় এর মত একাধিক জনপ্রিয় পরিচালকদের সঙ্গে কাজ করেছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ থাকেন অভিনেত্রী। তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট দেখলেই বোঝা যায় তিনি হামেশাই বিভিন্ন ফটোশুটের ছবি এবং ভিডিও আপলোড করতে থাকেন। ইতিমধ্যে একাধিক ছবিতে অভিনয় করেছেন পায়েল। দেব, সোহম, আবির সহ সকলের সঙ্গেই কাজ করেছেন এবং তার সব কটি ছবি দর্শক মহলে দারুণভাবে জনপ্রিয়তা পেয়েছে। ইতিমধ্যেই ওয়েব সিরিজে কাজ শুরু করেছেন অভিনেত্রী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় বিবাহিত বেশে ধরা দিলেন অভিনেত্রী। ছবিতে অভিনেত্রীকে লাল পাড় সাদা শাড়ি, সিঁথিতে সিঁদুর, গায়ে ভর্তি সোনার গয়না, খোলা চুলে একেবারে নববধূর বেশে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পায়েলের এই লুক একেবারে নজর কেড়ে নিয়েছেন দর্শকদের। আটপৌরে করে শাড়ি পড়ে একেবারে অন্য বেশে ধরা দিয়েছেন তিনি। অনেকেই প্রথমে পায়েল সরকারের এই ছবি দেখে ভেবেছিলেন হয়তো এবারে নিজের সিঙ্গেল জীবন থেকে বেরিয়ে এসে বিয়েটা সেরে ফেললেন অভিনেত্রী। কিন্তু ছবির ব্যাকগ্রাউন্ড দেখেই বোঝা যাচ্ছে কোন ফটোশুটের ছবি এটি। লাল পাড় সাদা শাড়ি মধ্যে সুন্দর সুতোর কাজ করা রয়েছে। আটপৌরে করে ব্লাউজ ছাড়া শাড়ি পড়েছেন অভিনেত্রী। আগেকার দিনে যেমন মহিলারা ব্লাউজ ছাড়া শাড়ি পরতে ঠিক তেমন ভাবে নিজেকে সাজিয়ে তুলেছেন তিনি।

সম্প্রতি পায়েলের আগামী ছবি জালবন্দী মুক্তি পেয়েছে। অন্যদিকে এনক্রিপটেড সিনেমার কাজ চলছে। এরইমধ্যে আবার হ্যালো ৪-এর ডাবিংয়ের কাজও করছেন। আগামী দিনে হাতে আরো বেশ কয়েকটি প্রজেক্টর কাজ রয়েছে তার। খুব শীঘ্রই আবার বড় পর্দায় দেখা যাবে অভিনেত্রী কে।

 

View this post on Instagram

 

A post shared by Rudra Saha (@rudra_saha_official)

Back to top button