বলিউড

অরিজিৎ সিং এর পর সারা আলি খানের কেরিয়ার শেষ করবেন সলমন! ভরা মঞ্চে সলমনকে ‘কাকু’ বলায় সারা আলি খানের আগামী ছবি বন্ধ করে দেওয়ার হুমকি দিলেন ভাইজান

বয়স প্রায় ৬০ ছুঁই ছুঁই। এখনো বলিউডের পর্দা কাঁপিয়ে চলেছেন সকলের প্রিয় সালমান খান। হাঁটুর বয়সী অভিনেত্রীদের সঙ্গে দিব্যি অনস্কিন রোমান্স করে চলেছেন ভাইজান। বেশ কয়েক দশক ধরেই বলিউডে তার রাজত্ব চলছে। একের পর এক ছবি এসেই চলেছে বক্সঅফিসে। কিন্তু এবারে ভরা মঞ্চে সারা আলি খান সালমান খান কে কাকু বলে সম্বোধন করেন। আর রাগে সারাকে হুমকি দিয়ে উঠলেন তিনি। এমনকি অভিনেত্রীর আগামী ছবি বন্ধ করে দেওয়ার ভয় ও দেখলেন।

ঘটনাটি ঘটেছে আইফা অ্যাওয়ার্ড ২০২২ এ। চলতি মাসের ২-৪ তারিখ আবুধাবিতে অনুষ্ঠিত হয়েছে আইফা অ্যাওয়ার্ড ২০২২। অ্যাওয়ার্ড শো তে উপস্থিত ছিলেন বলিউডের বড় বড় তারকারা। আগামী রবিবার টেলিভিশনে সম্প্রচারিত হবে এই অ্যাওয়ার্ড শো। আর তারই এক চলক সামনে এলো সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মঞ্চে বিনোদন দেওয়ার মাঝে সকলের সামনে সালমান খানকে কাকু বলে সম্বোধন করে উঠল সারা। আর এই কথা শুনেই মেজাজ হারিয়ে ফেলেন সালমান খান। সকলের সামনে হুমকি দিয়ে ওঠেন সারাকে। মঞ্চে সকলের সামনে সালমান খান কে কাকু বলে সম্মোধন করলে ছেড়ে দেবেন নাকি ভাইজান তাকে। তবে এর উত্তর সারাও জানান সালমান খান নিজেই তো তাকে কাকু বলতে বললেন।

দুজনের কথোপকথনের তখন হাসির রোল উঠেছে দর্শকমহলে। এরপরই সালমান খানকে দেখা গেল ‘জুড়ওয়া’র ‘চলতি হ‍্যায় কেয়া নও সে বারা’ গানে সারার সঙ্গে নাচ করতে। আসলে হঠাৎ করে ভরা মন তার মাঝে সারা কে এই ধরনের কথা বলা সকলেই বেশ ভয় পেয়ে গেছে। কারণ সালমান খানের মেজাজ সম্পর্কে সকলেরই ধারণা রয়েছে।

রবিবার দেখা যাবে আইফা অ্যাওয়ার্ড শো তে সঞ্চালকের দায়িত্বে রয়েছে সলমন, রিতেশ দেশমুখ এবং মনীশ পল। এছাড়াও বলিউডের বিভিন্ন অভিনেতা-অভিনেত্রীরা গান নাচ সবকিছুতেই মাতিয়ে রাখবে ঐদিন মঞ্চ। আগামী রবিবার টেলিভিশনের পর্দায় পুরো অ্যাওয়ার্ড শো দেখা যাবে।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

Back to top button