ভাইরাল

কালীপুজোর পরেই ধামাকা দিতে চলেছেন আমাদের কাঁচা বাদাম কাকু! নতুন গান নিয়ে হাজির হচ্ছেন তাঁর ইউটিউব চ্যানেলে

মনে আছে তো ভুবন বাদ্যকর কে? যদিও মানুষ এত সহজে তাঁকে ভুলবেন না। বীরভূমের একটি গ্রাম থেকে জায়গায় জায়গায় ঘুরে নিজের ব্যবসা করতেন তিনি। একটি মোটর বাইক সাথে করে নিয়ে কাঁচা বাদাম বিক্রির ব্যবসা ছিল তাঁর। তবে তিনি এই ব্যবসা করতে করতেই বেঁধে নিয়েছিলেন গান। আর বাদাম বেচার সেই গানের জন্য তিনি একটা সময় সোশ্যাল মিডিয়াতে পেলেন “শিল্পী” তকমা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়ে যান ভুবন।

সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হলে নিজের গানের জন্য কপাল খুলে গেল তাঁর। করতে থাকলে না একের পর এক গান। খুলে নিলেন নিজের ইউটিউব চ্যানেল। তবে সোশ্যাল মিডিয়াতে যতই ভাইরাল হোন শিল্পমাধ্যমের শিল্পীরা বেশ ভালই সমালোচনা করেছিলেন এই বিষয়টির। তাঁদের প্রশ্ন ছিল যে এটি কি আদেও কোন গান? আদেও ভুবনকে কি শিল্পী বলা যায়? এরকম অনেক সমালোচনার মুখে পড়েছিলেন তিনি।

যদিও তিনি থেমে যাননি। বিভিন্ন গানের অনুষ্ঠানে কাজ করেছেন। গানের চ্যানেল খুলেছেন ইউটিউবে। আবার টেলিভিশনে বিভিন্ন নন ফিকশন শো এর টিআরপি বাড়াতে হাজির হয়েছেন তিনি। যেমন – দাদাগিরি, ইসমার্ট জোড়ি। সাফল্যের শিখরে উঠে নিজের কাঁচা বাড়ি থেকে তৈরি করেছিলেন পাকা বাড়ি। তবে কিছু সময়ের জন্য মলিন হয়ে যান ভুবন। বেশ কিছুদিন তাঁকে নতুন কোন গানের কাজ করতে দেখতে পাওয়া যায়নি।

তবে জানা যাচ্ছে কালীপুজোর পরেই ধামাকাদার এন্ট্রি নেবেন তিনি। নতুন গানের নাম, “এখন আর দাদা বেচি না কাঁচা বাদাম”। ইতিমধ্যেই গান রেকর্ড এর কাজ সম্পন্ন হয়েছে। মুক্তি পেতে চলেছে কালীপুজোর পরেই। এরই মাঝে আবার যাত্রায় মহড়া নিচ্ছেন ভুবন। এই কারণেই বেশ কিছুদিন উধাও ছিলেন ভুবন। আবার ফিরে এলেন নিজের গানের জগতে।

Back to top button