টলিউড

“জামা তো কুঁচকে গেছে, কী ছিরি!” – নায়িকাশুলভ আচরণ এখন পুরোটাই বাদ শুধুমাত্র “মাম্মি লাইফ” মন খুলে উপভোগ করছেন সুপারস্টার নুসরত

অভিনেতা-অভিনেত্রী মানেই তাঁদেরকে সব সময় টিপটপ দেখতে পছন্দ করেন দর্শক। মানে অভিনেত্রী মানেই সব সময় গ্ল্যামারাস হবেন ফিট থাকবেন সবকিছুই এমন। রুপালি পর্দার জগতের অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে সোশ্যাল মিডিয়া জুড়ে সবসময় কিছু না কিছু সমালোচনা চলতেই থাকে। ছোট থেকে ছোট বিষয় নিয়ে নেটিজেন একের পর এক কথা তুলতেই থাকেন। আর সেই অভিনেত্রী যদি টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান হন তাহলে তো এরপর আর দ্বিতীয় কোন কথাই থাকে না।

আসলে গত শুক্রবার অভিনেত্রী নুসরত নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি হলুদ ওয়ান পিস পড়ে ছবি পোস্ট করেছিলেন। নিজের ব্যক্তিত্বের সাথে মানানসই জামা, কানে ছোট ছোট দুল আর হালকা লিপস্টিকে খুব মিষ্টি দেখতে লাগছিল অভিনেত্রীকে। তবে নেটিজেনদের চোখ সব সময় খুঁত খোঁজেন। তাই এবার তাদের চোখ দিয়ে আটকালো অভিনেত্রীর জামাতে। কারণ অভিনেত্রীর জামাটি বেশকিছু জায়গায় কুঁচকে ছিল। আর নেটিজেনদের মধ্যে কেউই অভিনেত্রীকে এইভাবে দেখতে অভ্যস্ত নন।

আর এই সুযোগে সোশ্যাল মিডিয়া জুড়ে আবার শুরু হয় কটাক্ষ। একজন লেখেন, “দিদি জামাটা ইস্ত্রি করে পরতে পারেন না?” আরেকজন লেখেন, “জামা তো কুঁচকে গেছে, কী ছিরি!” এই কোঁচকানো জামা নিয়ে পোজ দিয়ে ছবি তুলেছিলেন অভিনেত্রী। কিন্তু তাঁর সঙ্গে দিয়েছিলেন ক্যাপশন। যেখানে হয়তো চোখ পড়ে নেটিজেনদের।

প্রসঙ্গত এই ছবির ক্যাপশনে অভিনেত্রী আগেই লিখে দিয়েছেন, “আমার মনে হয় সব মায়েদেরই এমন কোঁচকানো জামা রয়েছে”। সঙ্গে জুড়ে দিয়েছেন, “মাম্মি লাইফ”, “ডিনার ডেট”-এর মতো হ্যাশট্যাগ। অর্থাৎ ছবি তোলার কিছুক্ষণ আগেই হয়তো অভিনেত্রী কোলে নিয়েছিলেন তাঁর একমাত্র পুত্র ঈশানকে। এইজন্যই হয়তো তাঁর জামা কুঁচকে গিয়েছিল। আর অভিনেত্রীর ক্যাপশনে এটুকু স্পষ্ট যে তিনি মন থেকে উপভোগ করছেন মাতৃত্বের এই সময়টুকু।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button