ভাইরাল

লক্ষ টাকার সেকেন্ড হ্যান্ড চার চাকার গাড়ি কিনেছিলেন বাদাম কাকু! ওই গাড়ি চালানো শেখার সময়ই দুর্ঘটনা, হঠাৎ গাড়িটি একটি দেওয়ালে ধাক্কা মারে

গাড়ি দুর্ঘটনায় আহত হয়েছেন ভাইরাল কাচা বাদাম গানের প্রবক্তা ভুবন বাদ্যকর। সদ্য কেনা চারচাকা গাড়ি চালাতে গিয়ে হলো এই বিপত্তি। বর্তমানে সিউড়ির একটি হাসপাতালে ভর্তি রয়েছেন ভুবন বাবু চিকিৎসকদের কথা অনুযায়ী ভুবন বাবুর আঘাত খুব একটা গুরুতর নয় তাই ভয়ের কোন কারণ নেই।

সম্প্রতি একটি সেকেন্ড হ্যান্ড চারচাকা গাড়ি কিনেছেন ভুবন বাবু সেই গাড়ি চালানো প্র্যাকটিস করছেন তিনি এবং তখনই ঘটে দুর্ঘটনা। হঠাৎই গাড়িটি ধাক্কা মারে এবং তার ফলেই ভুবন বাবুকে এবং মুখে আঘাত লাগে তার বুকে এক্সরে করা হয়েছে।

গত বছরই ভুবন বাবু তার এই কাঁচা বাদাম গানের জন্য সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়ে ঘুরে ঘুরে বাদাম বিক্রি করার সময় তিনি এই গানটি গাইতে সেখান থেকে দেশের কোনায় কোনায় ছড়িয়ে পড়ে গানটি এমনকি বিদেশের মাটিতেও এই গান জনপ্রিয় তাই বর্তমানে বাদাম বিক্রি ছেড়ে গান গাওয়ার প্রতি মনোনিবেশ করেছেন। বোলপুরে বাদাম গানের কপিরাইটার কেনা গোধূলি বেলা মিউজিক সংস্থা থেকে ভুবন বাবুকে ইতিমধ্যে দেড় লক্ষ টাকা দেয়া হয়েছে। আগামী দিনে আরও দেড় লক্ষ টাকা তুলে দেওয়া হবে বলেই জানানো হয়েছে সংস্থা থেকে উপার্জিত অর্থ দিয়ে তিনি গাড়ি কিনেছেন বলে মনে করছেন প্রত্যেকে।

Back to top button