বাংলা সিরিয়াল

‘খড়িকে এই ড্রেসে দেখলেই ঋদ্ধি প্রেমে পড়ে যাবে’, সাদামাটা লুক ছেড়ে বেরিয়ে এসে এবারে বোল্ড অবতারে সকলের প্রিয় খড়ি শোলাঙ্কি, হট ছবি দেখে মন্তব্য নেটিজেনদের

বর্তমানে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় এবং পরিচিত অভিনেত্রী হলেন সোলাঙ্কি রায়। নিজের অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি ইতিমধ্যে দর্শকের মধ্যে বিরাট জনপ্রিয়তা পেয়েছেন টেলিভিশন হোক বা ওয়েব সিরিজ সব জায়গাতেই তিনি নিজের অভিনয় দক্ষতার প্রমাণ রেখে গিয়েছে সম্প্রতি মুক্তি পেল বড় পর্দায় তার প্রথম ছবি বাবা বেবি ও প্রথমবার যিশু সেনগুপ্তের সঙ্গে স্ক্রিন শেয়ার করলেন সোলাঙ্কি প্রথম ছবি হিট জনপ্রিয়তা ছড়িয়েছে বহুদূর। বর্তমানে তাকে আমরা রোজ সন্ধ্যে ৭টায় স্টার জলসার পর্দায় দেখতে পাই। গাঁটছড়া ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র খড়ির ভূমিকায় অভিনয় করছেন তিনি। অভিনয় জীবন শুরু হয়েছিল ইটিভি বাংলার ‘কথা দিলাম’ ধারাবাহিকের হাত ধরে।

জনপ্রিয়তা বাড়ে স্টার জলসার ইচ্ছে নদী ধারাবাহিকে মেঘলার ভূমিকায় অভিনয় করার পর থেকে। সোশ্যাল মিডিয়াতে ভালো সক্রিয় থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ফটোশুটের একটি ছবি আপলোড করেছেন সোলাঙ্কি। খড়ির সাদামাটা লুক ছেড়ে বেরিয়ে এসে একেবারে বোল্ড লুকে ধরা দিলেন অভিনেত্রী। সাধারণত সোলাঙ্কি কে আমরা এই লুকে দেখে অভ্যস্ত নই। ছবিতে অভিনেত্রীর পরনে ছিল জিন্সের অফ শোল্ডার টপ, স্কার্ট। এলোমেলো চুলে মোহময়ী রূপে ধরা দিয়েছেন ক্যামেরায়।

অভিনেত্রীর এই ছবি তুলেছেন প্রফেশনাল ফটোগ্রাফার তথাগত ঘোষ। ছবি পোস্ট করতেই মুহূর্তের মধ্যে ভাইরাল। অভিনেত্রীর কমেন্ট বক্সে ভরে গেছে অসংখ্য কমেন্ট। অনেকেই বলেছেন এই রূপে ঋদ্ধি দেখলে তো পাগল হয়ে যাবে। আবার অনেকেই তার পোশাক নিয়ে ব্যঙ্গ করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button