বাংলা সিরিয়াল

‘আমার এখনো মা-মাসির চরিত্র করার সময় আসেনি’! রাজ চক্রবর্তীর ‘গোধূলি আলাপ’ থেকে বাদ পড়ে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন অভিনেত্রী সৌমিলি বিশ্বাস

সম্প্রতি স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হয়েছিল নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র প্রোমো। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় টলিউড অভিনেতা কৌশিক সেনকে। এই ধারাবাহিকেরই একটি অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করার কথা ছিল জনপ্রিয় টলিউড অভিনেত্রী সৌমিলি বিশ্বাস এর। তবে জানা গিয়েছে তিনি বাদ পড়েছেন ‘গোধূলি আলাপ’ থেকে। তবে গোটা প্রসঙ্গ নিয়ে মুখ খুলে এবার বিস্ফোরক তথ্য ফাঁস করতে দেখা গেল অভিনেত্রীকে।

এদিন তিনি জানিয়েছেন প্রথমে কৌশিক সেন এর প্রেমিকার চরিত্রটি করার কথা ছিল তার, যেটি আসলে একটি নেতিবাচক চরিত্র। অভিনেত্রী জানিয়েছেন তিনি এক কথায় রাজি হয়ে গিয়েছিলেন, কারণ তিনি এর আগে কখনো নেতিবাচক চরিত্রে অভিনয় করেননি।

কিন্তু এরপর প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয় অভিনেতা ভাস্বর চট্টোপাধ্যায় এর বিপরীতে অভিনয় করতে হবে তাকে। অভিনেত্রী জানিয়েছেন তিনি তাতেও রাজি ছিলেন কিন্তু এরপর চ্যানেলের তরফ থেকে যে প্রোমো শেয়ার করা হয় সেখান থেকে বাদ দিয়ে দেওয়া হয় তাকে। তারপর তিনি জানতে পারেন ভাস্বর চট্টোপাধ্যায় এর বিধবা বোনের চরিত্রে অভিনয় করতে হবে তাকে, যার ১৪ বছরের একটি মেয়ে রয়েছে।

এদিন সৌমিলি ক্ষোভ প্রকাশ করে জানিয়েছেন তার বয়সী অভিনেত্রীরা মা-মাসির চরিত্রে এখনো অভিনয় করা শুরু করেননি। তাই তিনিও সমবয়সী চরিত্রে অভিনয় করতে চান। বলাই বাহুল্য গোটা বিষয়টি নিয়ে বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Back to top button