টলিউড

‘বসন্ত উৎসবে’ হাজির হয়ে ‘কাঁচা বাদাম’ গাইলেন ভুবন বাদ্যকর! ‘এটাই তবে বাংলার সংস্কৃতি’, গায়িকা ইমন চক্রবর্তীকে তুমুল আক্রমণ নেটিজেনদের

সম্প্রতি লিলুয়াতে বসন্ত উৎসবের আয়োজন করেছিলেন জনপ্রিয় টলিউড গায়িকা ইমন চক্রবর্তী। সেখানে লোপামুদ্রা মিত্র থেকে শুরু করে আরো অনেক জনপ্রিয় ব্যক্তিত্বরা হাজির হয়েছিলেন সংগীত পরিবেশন করার জন্য। সেই মঞ্চে হাজির হয়েছিলেন ‘কাঁচা বাদাম’ খ্যাত গায়ক ভুবন বাদ্যকরও। উপস্থিত দর্শকের সামনে ‘কাঁচা বাদাম’ গেয়ে মঞ্চ মাতিয়ে দিতে দেখা গিয়েছে তাকে।

তার পাশে দাঁড়িয়ে সেই গানে নাচ পরিবেশন করতে দেখা গিয়েছিল গায়িকা ইমন চক্রবর্তীকে। তবে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই আক্রমণের সামনে পড়তে হলো অনুষ্ঠানের আয়োজক গায়িকা ইমন চক্রবর্তীকে।

এদিন নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন কেন বসন্ত উৎসবের মতো একটি অনুষ্ঠানে মঞ্চে কাঁচা বাদামের মত গান পরিবেশন করা হবে। পাশাপাশি এভাবেই বাংলার সংস্কৃতি ক্রমশ অবনতির পথে যাচ্ছে বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তাদের।

তবে এদিন ইমন চক্রবর্তীর হয় মুখ খুলে তার পাশে দাঁড়াতে দেখা গিয়েছে গায়ক রুদ্রনীল গুহকে। তিনি জানিয়েছেন শুধুমাত্র কাঁচা বাদাম নয়, পাশাপাশি বেশকিছু লোকসংগীতও ওই মঞ্চে গেয়েছিলেন ভুবন বাদ্যকর। তাছাড়া তিনি জানিয়েছেন বাংলার সংস্কৃতি এতো ঠুনকো নয় যে সামান্য গানের মাধ্যমে তা ভেঙে যাবে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে মুখ খোলেননি গায়িকা ইমন চক্রবর্তী।

Back to top button