টলিউড

‘বারবার হিন্দু ধর্মকে টার্গেট করছেন কেন?’, শিবরাত্রিতে শিব সেজে সোশ্যাল মিডিয়ায় তীব্র কটাক্ষের সম্মুখীন হলেন ‘মীরাক্কেল’খ্যাত মীর

মহা শিবরাত্রি উপলক্ষ্যে এদিন সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নানান রকম ছবি ভাগ করে নিতে দেখা গিয়েছে শিব ভক্তদের। তবে শিবরাত্রি উপলক্ষে অন্যরকম একটি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের তীব্র কটাক্ষের সম্মুখীন হতে হলো টলিউড অভিনেতা, কমেডিয়ান এবং রেডিও সঞ্চালক মীর আফসার আলিকে।

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজের একটি শিব সাজা ফটো পোস্ট করে অভিনেতা ক্যাপশন এর মাধ্যমে জানিয়েছিলেন জীবনে কখনও কখনও টাকা রোজগারের জন্য আমাদেরকে বহুরূপী সাজতে হয়। কিন্তু এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একটি বড় অংশ প্রশ্ন তুলেছেন যে শিবরাত্রির সঙ্গে এই পোস্টটি কীভাবে সম্পর্কযুক্ত।

পাশাপাশি অভিনেতা ক্রমাগত হিন্দুধর্মের দেবদেবীদের নিয়ে ঠাট্টা মজা করে, হিন্দুধর্ম ভাবাবেগে আঘাত করে চলেছেন বলে অভিযোগ তুলতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে। তারা জানিয়েছেন এর আগেও দুর্গা অষ্টমীর সময় হিন্দু ধর্ম নিয়ে হাস্যকর পোস্ট সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন অভিনেতা।

পাশাপাশি অনেকেই কমেন্ট এর মাধ্যমে জানিয়েছেন মীর কখনোই নিজের ধর্ম কিংবা বিশ্বাস নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঠাট্টা করেন না, বরং সব সময়ই তিনি হিন্দু ধর্মকে লক্ষ্য করে বিভিন্ন রকম পোস্ট শেয়ার করেন। তবে এখনো পর্যন্ত গোটা বিতর্ক নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি মীর নিজে।

Back to top button