বাংলা সিরিয়াল

‘ওস্তাদজীর হয়ে এবার শিবরাত্রিতে শিবতান্ডব স্তোত্র গাইতে গিয়ে জ্ঞান হারাবে পিলু’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘পিলু’র নতুন প্রোমো

সম্প্রতি জি বাংলার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘পিলু’র সম্প্রচার। ইতিমধ্যেই অন্যরকম গল্পের কারণে দর্শকদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে এই ধারাবাহিকটি। শাস্ত্রীয় সঙ্গীত এবং লোকসঙ্গীতের মিশেলে গড়ে উঠেছে এই ধারাবাহিকের পটভূমিকা। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে টলিউড অভিনেত্রী মেঘা দাঁ এবং অভিনেতা গৌরব রায় চৌধুরীকে। এবার সোশ্যাল মিডিয়ায় চরম ভাইরাল হতে দেখা গেল ধারাবাহিকের সদ্য সম্প্রচারিত নতুন প্রোমোটিকে।

প্রসঙ্গত এদিন শিবরাত্রি উপলক্ষে জি বাংলার তরফে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করে নেওয়া হয়েছে এই ধারাবাহিকের আসন্ন পর্বের এক ঝলক। যেখানে দেখা গিয়েছে শিবরাত্রি উপলক্ষে শিবের উপাসনায় মেতে উঠেছেন ধারাবাহিকের বিভিন্ন চরিত্ররা। সেখানেই শিবের তাণ্ডব স্তোত্র গাইতে গিয়ে কাশতে শুরু করেন আহির ওরফে ওস্তাদজী। এরপরই তার হয়ে স্তোত্রটি শেষ করতে দেখা যায় ধারাবাহিকের নায়িকা পিলুকে। তবে এর পরেই অবশ্য অজ্ঞান হয়ে ঢলে পড়তে দেখা যায় তাকে।

বলাই বাহুল্য এই প্রোমোটি ইতিমধ্যেই তুমুল চাঞ্চল্যের সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একটি বড় অংশ জানাচ্ছেন যেভাবে শিবরাত্রির দিন এই প্রোমো ভাগ করে নিয়েছে জি বাংলা, তাতে তারা ভীষণ খুশি। পাশাপাশি আসন্ন এই পর্ব দেখার জন্য তারা যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন সে কথা জানাতে ভোলেননি অনুগামীরা। এখানে ক্লিক করুন ভিডিও টি দেখার জন্য (ক্লিক করুন এখানে)

Back to top button