বাংলা সিরিয়াল

মাধ্যমিক ও পাশ করেননি মেঘনা! ‘ডান্স বাংলা ডান্স’ থেকে ‘গৌরী এলো’! মাত্র ১৬ বছরের নায়িকা মেঘনা মাইতির সাফল্যের গল্প এবার উঠে এল ‘দাদাগিরি’র মঞ্চে

আজ থেকে জি বাংলার পর্দায় শুরু হবে একটি নতুন ধারাবাহিকের সম্প্রচার, যার নাম ‘গৌরী এলো’। কিছুদিন আগে যখন এই ধারাবাহিকের প্রোমো সম্প্রচারিত হয়েছিল জি বাংলার পর্দায়, নেটিজেনদের একটি বড় অংশ আগ্রহ প্রকাশ করেছিলেন। কারণ এই ধারাবাহিকে অন্তরের বিশ্বাস এবং ভক্তির সাথে সাথে তুলে ধরা হবে নাস্তিকতাকেও। গোটা বিষয়টি সফলভাবে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছিল।

এবার জি বাংলার জনপ্রিয় রিয়েলিটি শো ‘দাদাগিরি’র মঞ্চে হাজির হতে দেখা গেল ‘গৌরী এলো’ ধারাবাহিকের নির্মাতা এবং কলাকুশলীদের। সেখানেই সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর সঙ্গে কথা প্রসঙ্গে ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয়কারী নায়িকা মেঘনা মাইতি জানালেন তিনি এখনো স্কুলছাত্রী, পড়েন ক্লাস টেনে। তার বিপরীতে মুখ্য ভূমিকায় দেখতে পাওয়া যাবে অভিনেতা বিশ্বজিৎ চট্টোপাধ্যায়কে, যিনি আদতে পুরুলিয়ার বাসিন্দা। স্বর্ণেন্দু সমাদ্দার পরিচালিত এই ধারাবাহিকের মাধ্যমে তিনি প্রবেশ করতে চলেছেন টলিউডের অভিনয় ইন্ডাস্ট্রিতে।

এদিন মেঘনা জানিয়েছেন জি বাংলার ‘ডান্স বাংলা ডান্সে’ অংশগ্রহণ করেছিলেন তিনি। সেখান থেকেই সুযোগ পেয়েছেন এই নতুন ধারাবাহিকে কাজ করার। আদতে বহরমপুরের মুর্শিদাবাদের মেয়ে মেঘনা কাজের জন্য এখন থাকছেন কলকাতায়। যদিও তার পড়াশোনা মুর্শিদাবাদের কাশীশ্বরী গার্লস হাই স্কুলে। নেটিজেনদের একটি বড় অংশ এদিন নতুন কাজের জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন মেঘনাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

Back to top button