বাংলা সিরিয়াল

‘সেরা অভিনেতা’র অ্যাওয়ার্ড পেলেন ‘রোহিত সেন’ টোটা রায় চৌধুরী! ‘মিঠাইয়ের সিদ্ধার্থ ওরফে আদৃতের পাওয়া উচিত এই পুরস্কার’, ক্ষোভপ্রকাশ নেটিজেনদের

একসময় স্টার জলসার অন্যতম একটি সেরা ধারাবাহিক ছিল ‘শ্রীময়ী’। যার মাধ্যমে দীর্ঘদিন পর ছোটপর্দায় ফিরে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। এই ধারাবাহিকের একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা টোটা রায়চৌধুরীকে। যার জন্য দারুণ প্রশংসিত হয়েছিলেন তিনি দর্শকদের কাছে। এবার ওই চরিত্রটির জন্যই সেরা অভিনেতার পুরস্কার ছিনিয়ে নিতে দেখা গেল তাকে।

তবে এদিন টোটা রায়চৌধুরীর সেরা অভিনেতার পুরস্কার পাওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই তীব্র ক্ষোভ প্রকাশ করতে দেখা গেছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’য়ের অনুগামীদের। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন মাসের পর মাস টিআরপি তালিকার শীর্ষস্থান নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল ‘মিঠাই’। পাশাপাশি ছোটপর্দার সিদ্ধার্থ ওরফে অভিনেতা আদৃত রায় দারুন অভিনয় করছেন এই ধারাবাহিকে, এমনটাই মত অনুগামীদের।

তাই টোটা রায়চৌধুরী নয় বরং অভিনেতা আদৃত রায়ের উচিত ছিল এই পুরস্কার পাওয়া এমনটাই মনে করছেন ‘মিঠাই’ এর অনুগামীরা।

তবে এদিন স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে জুরিদের বিচারে সেরা অভিনেতার অ্যাওয়ার্ড পেতেই অভিনেতা টোটা রায়চৌধুরীর অনুগামীরা দারুণ খুশি হয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাঁরা জানিয়েছেন ইন্দ্রানী হালদারের চরিত্রটির মতই সমান গুরুত্বপূর্ণ ছিল রোহিত সেন চরিত্রটি। তাই এই অ্যাওয়ার্ড তার প্রাপ্য বলে মনে করছেন অনেকেই।

Back to top button