বাংলা সিরিয়াল

‘প্যান্টটা ভুল করে উপরে পরে ফেলেছেন’! অভিনেত্রী শোলাঙ্কি রায়ের ‘বোল্ড ফটোশুট’ দেখে হাসির রোল নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শোলাঙ্কি রায়। ‘ইচ্ছেনদী’ ধারাবাহিকের মাধ্যমে বাংলা সিরিয়ালের দর্শকদের ঘরে ঘরে পৌঁছে যেতে সক্ষম হয়েছিলেন তিনি। এই মুহূর্তে স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে নিয়মিত দেখতে পাচ্ছেন তাকে দর্শকরা। পাশাপাশি সম্প্রতি অভিনেতা যীশু সেনগুপ্তর সঙ্গে মুক্তি পেয়েছে তার বড় পর্দার একটি সিনেমা।

সব মিলিয়ে এই মুহূর্তে নিজের কাজ নিয়ে বেশ ব্যস্ত অভিনেত্রী। তারমধ্যেই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এবার একটি নতুন ফটোশুটের ফটো শেয়ার করে নিতে দেখা গেল তাকে অনুগামীদের সঙ্গে। তবে তার এই রূপ দেখে বেশ চমকে গেছেন অনুগামীরা।

প্রসঙ্গত ধারাবাহিকে কাজের কারণে মূলত চুড়িদার থেকে শুরু করে অন্যান্য ছিমছাম পোশাকে অভিনেত্রীকে দেখতে পান তার অনুগামীরা। কিন্তু এবার পোশাক বদলে বেশ বোল্ড লুকে ধরা দিয়েছেন তিনি। তার পরনে ছিল জিন্সের প্যান্ট এবং জিন্সের টপ। কিন্তু অনুগামীদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানিয়েছেন তার জিন্সের জামাটি দেখে মনে হচ্ছে সেটা আসলে প্যান্ট।

অনেকে কমেন্টের মাধ্যমে মজার ছলে জিজ্ঞাসা করেছেন অভিনেত্রীকে, তিনি কেন তার প্যান্টটি উপরে পরেছেন। বলাই বাহুল্য তারা যতই মজা করুন না কেন, সকলে কিন্তু এক বাক্যে স্বীকার করেছেন অসাধারণ লাগছে তাদের প্রিয় অভিনেত্রীকে এই নতুন ফটোশুটে। জনপ্রিয় ফটোগ্রাফার তথাগত ঘোষের সঙ্গে এই ফটোশুটে কাজ করতে দেখা গেছে অভিনেত্রীকে।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

Back to top button