টলিউড

সুপারস্টার অভিনেত্রী হয়েও ছেলে কে ভক্তি করার শিক্ষা দিচ্ছেন পুজা! ছেলে কৃশিবকে কোলে নিয়ে শিবরাত্রির পুজো সারলেন অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়! শিবের মাথায় জল ঢালল একরত্তি কৃশিব

অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়ের মতই সোশ্যাল মিডিয়ায় সমান জনপ্রিয় তার একরত্তি ছেলে কৃশিব।অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ায় তার ছেলেকে দেখতে চেয়ে একাধিকবার এর আগেই আবদার করতে দেখা গিয়েছে তার অনুগামীদের। এবার শিবরাত্রির দিন অনুগামীদের দাবি মিটিয়ে অবশেষে ছেলের সঙ্গে একটি মিষ্টি ভিডিও শেয়ার করে নিতে দেখা গেল অভিনেত্রীকে, যেখানে ছেলেকে কোলে নিয়ে শিবরাত্রির গোটা পুজো সারতে দেখা গিয়েছে অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়কে।

এদিন মাঘ মাসের কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথি উপলক্ষে সাদা পোশাক পড়ে মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন অভিনেত্রী পুজা বন্দ্যোপাধ্যায়। তাঁর সঙ্গে ছিল তার খুদে ছেলে কৃশিব। এদিন অভিনেত্রী যে ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় অনুগামীদের সঙ্গে সেখানে কৃশিবকে দেখা গিয়েছে মায়ের কোলে চুপ করে বসে মন দিয়ে পূজোর আচার অনুষ্ঠান দেখতে। পাশাপাশি মায়ের হাত ধরে শিবের মাথায় জল ঢালতে দেখা গিয়েছে ছোট্ট কৃশিবকে।

এদিনের এই মিষ্টি ভিডিওটি শেয়ার করে অনুগামীদের সকলকে ক্যাপশন এর মাধ্যমে শিবরাত্রির শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। পাশাপাশি সকলকে তিনি অনুরোধ করেছেন তার ছেলের মঙ্গল কামনা করার জন্য। এদিন অনুগামীরাও পাল্টা শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন অভিনেত্রীকে। পাশাপাশি ছোট্ট কৃশিবের জন্য পাঠানো অনুগামীদের শুভেচ্ছা বার্তায় উপচে পড়েছে সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Back to top button