বাংলা সিরিয়াল

প্রেমিক স্বর্ণেন্দুর জন্য শিবরাত্রির উপোস রাখলেন অভিনেত্রী শ্রুতি দাস! সাদা সালোয়ার ও মাথায় ফুলের কাজ করা ওড়না নিয়ে বেশ মিষ্টি দেখাচ্ছিল অভিনেত্রীকে

টলিউডের অন্যতম একজন পরিচিত এবং জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রুতি দাস। ‘ত্রিনয়নী’ থেকে শুরু করে ‘দেশের মাটি’ ধারাবাহিকে কাজের মাধ্যমে বাংলা সিরিয়ালের দর্শকদের মন জয় করে নিতে দেখা গেছে তাকে। তবে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে তার সম্পর্কের কথা জানতে পারার পর একাধিকবার নেট দুনিয়ার বাসিন্দাদের কাছে সমালোচিত হতে হয়েছে অভিনেত্রীকে। কারণ তার প্রেমিকের সঙ্গে তার বয়সের পার্থক্য অনেকটাই হওয়ার কারণে তা ক্ষোভ তৈরি করেছে নেটিজেনদের মধ্যে।

তবে অভিনেত্রী অবশ্য সোশ্যাল মিডিয়ার কটাক্ষকে বিশেষ পাত্তা দেন না। বরং মাঝেমধ্যেই প্রেমিকের সঙ্গে বিভিন্ন রকম ফটো শেয়ার করে নিতে দেখা যায় তাকে। এবার শিবরাত্রি উপলক্ষে প্রেমিক, পরিচালক স্বর্ণেন্দুর জন্য উপোস করতে দেখা গেল অভিনেত্রীকে। পাশাপাশি কাটোয়াতে নিজের বাড়ির এলাকার একটি মন্দিরে উপস্থিত হয়ে প্রেমিকের নামে পুজো দিয়েছেন অভিনেত্রী।

তবে এদিন সোশ্যাল মিডিয়ায় তার পোস্ট ভাইরাল হতেই নেটিজেনদের একটি বড় অংশ কটাক্ষ করে জানিয়েছেন শ্রুতি এবং তার প্রেমিকের মধ্যে বয়সের যে পার্থক্য তা একেবারেই গ্রহণযোগ্য নয়। স্বর্ণেন্দুকে ‘বাবার বয়সী বর’ বলেও ট্রোল করতে দেখা গিয়েছে নেট দুনিয়ার বাসিন্দাদের। তবে অভিনেত্রী এর আগে একাধিকবার জানিয়েছিলেন নিন্দুকদের কথায় তিনি বিশেষ পাত্তা দেন না। বরং স্বর্ণেন্দুর সঙ্গে তিনি যে খুশি, সেকথা একাধিকবার প্রমাণ হয়ে গিয়েছে তার সোশ্যাল মিডিয়ার পোস্ট থেকে।

Back to top button