বাংলা সিরিয়াল

জন্মদিনের দিন মিঠাই কে কাছে টেনে ভালোবাসায় ভরিয়ে দিল সিদ্ধার্থ। প্রকাশ্যে এল মিঠাই ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও

সম্প্রতি কিছুদিন আগেই সকলের প্রিয় মিঠাই রানী অর্থাৎ অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর শুভ জন্মদিন গিয়েছে। জন্মদিনের দিন ভক্তদের থেকে সৌমিতৃষা অসংখ্য ভালবাসা এবং শুভেচ্ছা পেয়েছে। কিছুদিন আগেই মিঠাই পরিবারের সঙ্গেও কেক কেটে নিজের জন্মদিন সেলিব্রেট করেছে সে তখন সৌমিতৃষাকে লোক দেখে অবাক হয়েছিলেন। প্রত্যেক দর্শক তার সিঁথিতে সেই সময় ছিল হালকা সিঁদুর দেখেছিলেন। তবে সেই জন্মদিনের কেক কাটার সময় যে আরেক জন্মদিনের গল্প লুকিয়ে আছে তা কি করে জানো তো। সম্প্রতি সামনে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো ভিডিও। আর সেই ভিডিওতে দর্শকদের সমস্ত কৌতুহল মিটেছে।

সৌমিতৃষার জন্মদিনের পাশাপাশি মিঠাই এর জন্মদিনে সেজে উঠেছে গোটা মোদক পরিবার। ধারাবাহিকের নতুন প্রমো ভিডিওতে দেখানো হচ্ছে যে মিঠাই এর জন্মদিন পালন করছে পরিবারের প্রত্যেকে। সিদ্ধার্থ গিটার হাতে মিঠাই রানী কে খুশি করতে তৈরি। নানা রঙের কাগজ দিয়ে সুন্দর করে সাজানো হয়েছে গোটা বাড়ি। মিঠাই লাল রঙয়ের শিফনের শাড়ি পড়ে কানে লাল রঙের ফুল গুঁজে নেমে আসছে সিঁড়ি দিয়ে।

আর মিঠাই এর আসার সঙ্গে সঙ্গে সিদ্ধার্থ গেয়ে ওঠে ‘মেয় সায়ার তো নেহি’। এরপর একান্তই মিঠাই কে কাছে টেনে নেয় এবং মিঠাই কে জন্মদিনের শুভেচ্ছা জানাই এরপর মিঠাই সিদ্ধার্থকে জড়িয়ে ধরে। বর্তমানে টিআরপি তালিকায় কিছুটা পিছিয়ে পড়েছে মিঠাই ধারাবাহিক। তাই আবারও নিজেদের পুরনো জায়গায় ফিরে পেতে যোগ করা হচ্ছে নতুন নতুন চমক। মিঠাই এবং সিদ্ধার্থের প্রেমকাহিনী’র হাত ধরে প্রথম জায়গায় ফিরে আসার চেষ্টা করছে পুরো টিম। দেখা যাক আগামী দিনে ধারাবাহিকের কতটা উন্নতি হয়।

Back to top button