বাংলা সিরিয়াল

নিজের জন্মদিনে কেক কেটে নিজেই সবার আগে খেয়ে নিলেন শ্রীমা ভট্টাচার্য! জন্মদিনে আবেগে বোন খড়ি কে জড়িয়ে ধরলো দ্যুতি, ধারাবাহিকের সেটেই পালন করা হলো অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্যের জন্মদিন

প্রতিদিন সন্ধে সাতটায় আমরা স্টার জলসার পর্দায় গাঁটছড়া ধারাবাহিকে যাকে দ্যুতির ভূমিকায় অভিনয় করতে দেখতে পাই সম্প্রীতি সেই অভিনেত্রী কিছুদিন আগে ২৫ এর কোঠায় পা দিলেন। টেলিভিশনে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্রীমা ভট্টাচার্য। নিজের জন্মদিনের বিশেষ বিশেষ মুহূর্ত গুলি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে ভাগ করে নিয়েছিলেন শ্রীমা। এবারে শুটিং ফ্লোরে হলো অভিনেত্রীর জন্মদিনের কেক কাটা।

একটি ধারাবাহিকে অভিনয় করতে করতে অভিনেতা অভিনেত্রী এবং পুরো টিম একটি পরিবারে পরিণত হয়। আর সেই পরিবারের তরফ থেকেই কেক কাটিং এর আয়োজন হয়েছিল শ্রীমার জন্য। নিজের সোশ্যাল মিডিয়ায় অ্যাকাউন্ট থেকে সেই ভিডিও ভাগ করে নিলেন প্রত্যেকের সঙ্গে। ভিডিওটি তে ঋদ্ধি, খড়ি, বনি, রাহুল সহ টিমের আরো অন্যান্য সদস্য দেখা গিয়েছে।

বর্তমানে ধারাবাহিকের গল্প অনুযায়ী দ্যুতি এবং খড়ি একে অপরের শত্রু। কারণ দ্যুতি নিজের বিয়ের দিন বিয়ের মন্ডপ ছেড়ে ঋদ্ধিমানের ভাই রাহুলের সঙ্গে পালিয়ে যায় এবং যার কারণে বাধ্য হয়ে ঐদিন ঋদ্ধিমান কে খড়ির বিয়ে করতে হয়, তার অপছন্দ থাকা সত্ত্বেও। কিন্তু পর্দার বাইরের ছবিটা একেবারেই আলাদা। শ্রীমার জন্মদিনের দিন সোলাঙ্কি তাকে একটি চকলেট উপহার দেয় আর সেই চকলেট পেয়ে খুশিতে সোলাঙ্কি কে জড়িয়ে ধরে শ্রীমা। সেই দৃশ্য ফুটে উঠেছে ভিডিওতে।

সম্প্রতি শ্রীমার জন্মদিনের ছবি থেকে ফাঁস হয়েছে তার নতুন প্রেমিকের ছবি। চেন্নাই সুপার কিংস প্লেয়ার এর সঙ্গেই নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন বলেই দাবি নেটিজেনদের।

Back to top button