ভাইরাল

‘গাড়ি কি জিনিস বুঝে গেছি, আর গাড়ির ধারেকাছে যাবোনা’! লক্ষ টাকার সেকেন্ড-হ্যান্ড গাড়ি চালাতে গিয়ে একটুর জন্য রক্ষা পেলেন ভুবন বাদ্যকর

তার তৈরি করা ‘কাঁচা বাদাম’ গানের দৌলতে রাতারাতি সোশ্যাল মিডিয়া জনপ্রিয়তা এনে দিয়েছিল তাকে পাশাপাশি উন্নতি হয়েছে তার আর্থিক অবস্থারও। এই অবস্থায় কিছুদিন আগে একটি সেকেন্ড হ্যান্ড গাড়ি কেনেন বীরভূমের বাদাম বিক্রেতা ভুবন বাদ্যকর।

কিন্তু তার পরে জানা যায় সেই গাড়ি চালাতে গিয়েই দুর্ঘটনার সম্মুখীন হয়েছেন তিনি এবং একটুর জন্য রক্ষা পেয়েছেন সকলের প্রিয় বাদাম কাকু। তার পরিবারের তরফ থেকে জানানো হয়েছে ওই গাড়ির কারণে ঘটতে পারত যে কোন বড়সড় দুর্ঘটনা।

জানা গিয়েছে সদ্য কেনা সেকেন্ড হ্যান্ড গাড়ি চালাতে গিয়ে বুকে, মুখে এবং শরীরের আরো একাধিক জায়গায় আঘাত প্রাপ্ত হয়েছেন ভুবন বাদ্যকর। তাকে প্রথমে সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখান থেকে পাঠানো হয় বীরভূম মেডিকেল কলেজে। তবে প্রাথমিক চিকিৎসার পরে তাকে বাড়ি পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। এই মুহূর্তে বেশি হাঁটাচলা করা, গান গাওয়া সমস্ততেই নিষেধ রয়েছে তার।

গোটা প্রসঙ্গে মুখ খুলে ভুবন বাদ্যকর জানিয়েছেন গাড়ি চালাতে গিয়ে পরপর দুটি দেওয়ালে ধাক্কা মেরে ছিলেন তিনি। পাশাপাশি আর কখনোই গাড়ির ধারে কাছে যাবেন না বলে মন্তব্য করতে দেখা গিয়েছে তাকে। তিনি জানিয়েছেন এ দিনের ঘটনা থেকে যথেষ্ট শিক্ষা পেয়ে গিয়েছেন তিনি।

Back to top button