ভাইরাল

রানু মন্ডলের মতই এক সাধারণ যুবক কে ধমক দিলো বাদাম কাকু! হিন্দিতে কথা বলায় অনুরাগীকে ধমক দিলেন ভুবন বাদ‍্যকর, ভুবন বাবুর অহংকারী রুপ দেখে দাবি একাংশ নেটিজেনের

বর্তমানে সোশ্যাল মিডিয়া হলো এমন একটি জায়গা যেখানে মুহূর্তের মধ্যে যেকোন ভিডিও ভাইরাল হয়ে যেতে পারে। যেকোনো মানুষের প্রতিভা তুলে ধরার জন্য এই প্লাটফর্ম সেরা। এই আগেও ভাইরাল হয়েছে বহু প্রতিভা। যার জন্য বহু সাধারণ মানুষের জীবন পাল্টে গেছে এই সোশ্যাল মিডিয়ায় প্লাটফর্মের হাত ধরে।

তার মধ্যে অন্যতম হলেন রানু মন্ডল, ভুবন বাদ্যকর। তিনি সম্প্রতি নিজের বাদাম গানের জন্য ভাইরাল। তবে ভাইরাল হওয়ার পর রানু মন্ডল বেশিরভাগ সময় নিজের অহংকার দিকটা ফুটিয়ে তুলতে অতিরিক্ত দাম্ভিকতার কারণে তিনি আজ পতনের মুখে। সম্প্রতি সেরকমই ভুবন বাদ্যকর এর একটি ভিডিও ভাইরাল হলো।

সম্প্রতি সেই ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে কয়েকজন যুবক মিলে ভুবন বাবুর সঙ্গে সাক্ষাৎকার করতে গিয়েছেন এবং ভুবন বাবুর দিকে ক্যামেরা তুলে তার সঙ্গে কথাবার্তা বলছেন। তার মাঝেই হঠাৎ ভুবন বাবু ওই যুবকদের ধমক দিয়ে ওঠে, তার এই ব্যবহার কোন নেটিজেনদের পছন্দ হয়নি। মূলত ওই যুবক গুলি হিন্দি ভাষায় কথা বলছিল, কিন্তু ভুবন বাবু হিন্দি বোঝেন না। তাই যুবক গুলিকে ধমক দিয়ে বাংলা বলতে বলেন। কিন্তু নেটিজেনদের দাবি ভুবন বাবু ভালোভাবেই এই কথা জানতে তাদের জানতে পারতেন। এমনভাবে বাজে ব্যবহার করার কোন দরকারই ছিল না।

এদিকে অনেকেই বলছেন তিনি রানু মন্ডল এর মতন ব্যবহার করছেন সেলিব্রেটি হতে না হতেই অহংকারী তার মাটিতে পা পড়ছে না যেমনটা রানু মন্ডলের হয়েছিল। ঠিক এরকম ভাবেই লোকের সঙ্গে বাজে ব্যবহার করতে করতে দাম্ভিকতার কারণে একদিন হঠাৎ হারিয়ে যান রানু মন্ডল।

Back to top button