বাংলা সিরিয়াল

রুদ্রর দেওয়া বিয়ের প্রস্তাব ফিরিয়ে দিলো নিপা! অবশেষে নিপার প্রতি ভালোবাসা অনুভব করে রুদ্র আংটি দিয়ে হাটু গেড়ে প্রপোজ করলো নিপাকে, মিঠাই ধারাবাহিকের নতুন টুইস্ট

বাংলা ধারাবাহিক গুলির মধ্যে দর্শকদের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার মিঠাই ধারাবাহিক। শুরু থেকেই ধারাবাহিক দর্শকদের পছন্দের তালিকায় রয়েছে। কয়েক সপ্তাহ ধরে মিঠাই এর ফলাফল একদমই ভালো নয় তবুও মিঠাই ভক্তরা কিন্তু নিজেদের মনে মিঠাই কে সেই একই জায়গায় রেখেছে। সম্পূর্ণ পারিবারিক ছন্দের তৈরি এই ধারাবাহিক আট থেকে আশি সকলের প্রিয়। বর্তমানে আবার সিদ্ধার্থ মিঠাইয়ের মিল হয়েছে দুজনের প্রেম কাহিনী শুরু হয়েছে ধারাবাহিকে তাই দর্শকরা আরো আগ্রহী ভাবে দেখছে মিঠাই ধারাবাহিক।

বর্তমানে ধারাবাহিকে চলছে রুদ্র এবং নিপার মিলন পর্ব। সম্প্রতি ভালোবাসার দিনে রুদ্র ধারাকে নিজের মনের কথা জানায় কিন্তু ধারা অন্য একজনকে ভালোবাসে বলে রুদ্রকে ফিরিয়ে দে।য় সেই জন্য মানসিকভাবে ভেঙে পড়ে রুদ্র, তার বেজায় মন খারাপ এই নিয়ে। তাই রুদ্রর মন মেজাজ ভালো করতে মিঠাই রুদ্রকে নিয়ে চলে আসে মনোহরার বাড়িতে। কারন সে জানে মনোহরাতে সবার মাঝে হইহুল্লোড় করে থাকলে রুদ্রর মন ভালো থাকবে।

আর এসবের মাঝে হল্লা পার্টির একটি ফন্দি এঁটে ফেলে সেই ফন্দিতে সামিল হয় মিঠাই এবং সিদ্ধার্থ দুজনেই। তারা রোমিও জুলিয়েট ডাক্তার সেজে রুদ্র কাছে যায় এবং নিপার প্রতি রুদ্রর মন গলাতে চেষ্টা করে। আর যথারীতি তাই হয়, এরপরই রুদ্র নিপাকে প্রেমের প্রস্তাব দিয়ে বসে। কিন্তু নীপা হচ্ছে অন্য ধারার মেয়ে। সে সিনেমা প্রেমী সিনেমার কায়দায় তাকে প্রপোজ করতে হবে। তাই সিনেমার নায়িকাদের মত এসে রুদ্রকে জানায় সে ভেবে দেখবে আর এই কথা শুনেই রুদ্র অপমানিত বোধ করে এবং চলে যায়। যদিও এই ঘটনার পর বাড়ি প্রত্যেকেরই নীপাকে বকাবকি শুরু করে। এবারে দেখার অপেক্ষা আগামী দিনে ধারাবাহিকে কি হতে চলেছে অবশেষে কি রুদ্র এবং নিপার মিল ঘটবে নাকি গল্পে আসতে চলেছে নতুন কোন চমক।

Back to top button