টলিউড

‘দিলুম-গেলুম ইটা আধুনিক বাংলা? আগে আপনার ভাষা ঠিক করুন’, ভাষার জন্য সুদীপাকে তীব্র কটাক্ষ নেটিজেনদের, যোগ্য জবাব দিলেন সঞ্চালিকা

জি বাংলার জনপ্রিয় রান্নার অনুষ্ঠান ‘রান্নাঘর’ দিয়ে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছাতে সক্ষম হয়েছিলেন সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সমান জনপ্রিয় তিনি। তবে বর্তমানে শুধু সঞ্চালনাই নয়, তার পাশাপাশি একাধিক দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে দেখা গিয়েছে তাকে। বেশ কিছুদিন আগে তিনি খুলে ফেলে ছিলেন তার নিজের রেস্তোরাঁ, যার নাম ‘সুদীপার রান্নাঘর’।

পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শাড়ি থেকে শুরু করে গয়না বিক্রি করতে দেখা গিয়েছিল তাকে। এবার জানা গেল লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করতে চলেছেন জনপ্রিয় সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জী। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে তার বইয়ের প্রথম ফটো।

এদিন সুদীপার শেয়ার করা ফটো থেকে দেখা গিয়েছে তার বইয়ের নাম ‘সুদীপার রান্নাঘর’। তিনি জানিয়েছেন এখনই তার এই বই যদি অনুগামীরা কিনতে চান তাহলে অনেকটাই ছাড় পেয়ে যাবেন তারা। কিন্তু নেটিজেনদের একটি বড় অংশ বই কেনার বদলে সমালোচনা শুরু করেছেন তার।

তারা জানাচ্ছেন নিত্যনতুন টাকা রোজগার করার পদ্ধতি বার করছেন সুদীপা চ্যাটার্জী। যে কারণে শাড়ি গয়না বিক্রির পাশাপাশি এবার বইও লিখতে হচ্ছে তাকে। তবে ইতিমধ্যেই মুখ খুলেছেন তার অনুগামীরা। তারা জানিয়েছেন সুদীপার এই বই পড়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button