ভাইরাল

কত লক্ষ টাকা দিয়ে গাড়ি কিনেছেন বাদাম কাকু? সেলিব্রিটি হতে না হতেই গাড়ি কিনে লোক দেখানো শুরু হয়ে গেল ‘কাঁচা বাদাম’ গানের প্রবক্তা ভুবন বাদ্যকরের

বর্তমানে ভাইরাল কাচা বাদাম গান। সেই সঙ্গে ভাইরাল হয়েছেন এই গানের প্রবক্তা ভুবন বাদ্যকর। গত বছরই রাস্তায় ঘুরে ঘুরে বাদাম বিক্রি করার সময় তার মুখেই গান শোনা যায়। তারপর এই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই রাতারাতি ঝড়ের গতিতে ভাইরাল হয়ে পড়ে এই গান। বর্তমানে দেশ-বিদেশ সব জায়গাতেই রাজত্ব চালাচ্ছে ভুবন বাবুর গানের। বিভিন্ন কলাকুশলীরা এই গান এর রিমেক ভার্শন বানিয়েছেন। বলিউডের নায়ক নায়িকা থেকে শুরু করে ক্রিকেটজগতের খেলোয়াড়রাও তার গানে ভিডিও বানিয়েছে। রাতারাতি ভুবন বাবু হয়ে উঠেছে সেলিব্রিটি। বর্তমানে তাঁর কাছে রয়েছে চার চাকার গাড়ি।

সম্প্রতি কিছুদিন আগে এই চারচাকা চালাতে গিয়ে তিনি দুর্ঘটনার কবলে পড়েন। দুর্ঘটনার পর তাকে সিউড়ি সুপার স্পেশালিস্ট হাসপাতাল এবং বর্ধমান মেডিকেল কলেজ এর চিকিৎসা জন্য ভর্তি করা হয়। তবে ডাক্তাররা জানিয়েছেন ভয়ের কিছু নেই সামান্য কিছু চোট পেয়েছেন তিনি শরীরে আর এই দুর্ঘটনার পরে সামনে আসে তার গাড়ি কেনার খবর। তবে তার গাড়ি কেনার খবর সামনে আসার পরই মানুষের মনে অনেক প্রশ্ন জেগেছে কোথা থেকে তিনি কিনলেন এই গাড়ি কত দাম নিল এই চারচাকার এরকম নানা ধরনের প্রশ্ন সকল নেটিজেনদের মনে এসেছে সেই সকল প্রশ্নের উত্তর ভুবন বাবু নিজেই দিয়েছেন।

ভুবন বাবু জানিয়েছেন তিনি যে চারচাকা গাড়ি কিনেছেন সেটি সেকেন্ড হ্যান্ড গাড়ি। এই গাড়িটি তিনি কিনেছেন বীরভূমের পাঁচড়া অঞ্চলের একটি ব্যক্তি থেকে। গাড়ির কাগজপত্র এখনো সবকিছু তৈরি হয়নি ভুবন বাবুর ইচ্ছে রয়েছে তার স্ত্রী এর নাম এই গাড়িটি কেনার।

সেকেন্ড হ্যান্ড এই গাড়িটি মূল্য ১ লক্ষ ৬০ হাজার টাকা ভুবনবাবু নিজেই জানিয়েছেন। গাড়ির দাম অনুযায়ী তিনি গাড়ির আগের মালিককে ১ লক্ষ ৪০ হাজার টাকা অগ্রিম দিয়ে দিয়েছেন। আর বাকি রয়েছে ২০ হাজার টাকা। এছাড়াও গাড়ি মেরামতি সবকিছু জন্য মোট ৪০ হাজার টাকা খরচ হতে পারে অনুমান প্রত্যেকের।

Back to top button