টলিউড

টলিউডের বড়ো বড়ো অভিনেত্রী দের হারিয়ে দিলেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! বলিউডে পা রাখছেন শ্রীলেখা, সুপুরুষ সহ-অভিনেতাকে জড়িয়ে গেয়ে উঠলেন ‘চিরদিনই তুমি যে আমার’

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং স্পষ্টবাদী অভিনেত্রী হলেন শ্রীলেখা মিত্র। বরাবরই তিনি নিজের স্পষ্ট বাদী সত্যি কথা বলার জন্য খবরের শিরোনামে উঠে আসেন। কখনোই কোনো সত্যিকথা বলতে পিছপা হন না এই অভিনেত্রী। মাঝেমধ্যেই নিজের বিভিন্ন কর্মকাণ্ডের জন্য ট্রোল হন কিন্তু তবুও চুপ থাকেন না তিনি। সোশ্যাল মিডিয়াতে তার ফ্যান ফলোইং প্রচুর মাঝেমধ্যে লাইভে এসে অনুরাগীদের সঙ্গে নিজের সুখ-দুঃখের কথা ভাগ করে নেন তিনি।

তবে এবারে নিজের অনুরাগীদের জন্য তিনি নিয়ে আসলেন দারুন একটি সুখবর খুব শীঘ্রই বলিউডে পা রাখতে চলেছে অভিনেত্রী সেটাই জানালেন ভক্তদের। খুব শীঘ্রই একটি বৈশ্বিক যে কাজ করতে চলেছেন সুলেখা মিত্র তার সহ-অভিনেতা হিসেবে দেখা যাবে অজিঙ্ক ডিও কে। ওয়েবসিরিজের শুটিংয়ের দায়ে কলকাতায় এসেছেন অভিনেতা। শুটিংয়ের ফাঁকে শ্রীলেখা মিত্র এবং অজিঙ্ক কে একসঙ্গে রিল ভিডিও বানাতে দেখা গিয়েছে। এছাড়াও অভিনেতা কে জড়িয়ে ধরেছি শ্রীলেখা মিত্র প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের জনপ্রিয় ছবির গান ‘চিরদিনই তুমি যে আমার’ গেয়ে উঠলেন সেই ভিডিও ভাইরাল হয়েছে।

এর আগে বহুবার সোশ্যাল মিডিয়ায় তিনি রিল ভিডিও নিয়ে বিরোধিতা করেছেন। এবার নিজেই রিল ভিডিও বানালেন দেখেই বেজায় ক্ষেপে উঠেছে নেটিজেনরা তার ওপরে। তার উত্তরে শ্রীলেখা মিত্র জানিয়েছেন “আমি রিল ভিডিওতে সারাক্ষণ ডুবে থাকা নেশার মত করে যাওয়া সেটাকে অপছন্দ করি, আমি তার বিরোধিতা এখন, কিন্তু মাঝেমধ্যে সময় কাটাতে একটা দুটো রিল করাই যায়, আর আমি সেটাই করছি।” বর্তমানে কলকাতার পর দার্জিলিঙে শুটিংয়ের জন্য পাড়ি দেবেন প্রত্যেকে। তারপর আবার কলকাতায় ফিরে এসে শুটিং শেষ করে অবশেষে বাড়িতে ফিরবে অভিনেত্রী।

Back to top button