ভাইরাল

“ফ্রি সেলে কাঁচা বাদাম” – দেওয়া কথা মত কালী পুজোর পরেই চলে আসলো ভুবন বাদ্যকরের নতুন গান, চলুন একটু দেখে নেওয়া যাক

ভুবন বাদ্যকর, এই নামটি বোধহয় ভোলা সম্ভব নয়। বীরভূমের একটি প্রত্যন্ত গ্রাম থেকে কাঁচা বাদাম নিয়ে ব্যবসার জন্য জায়গায় জায়গায় ঘুরতেন এই ভদ্রলোক। আর সেই ব্যবসা করতে করতে গান বেঁধে ফেলেছেন তিনি। বাদাম বেঁচে ব্যবসার খাতিরে গান তৈরি করে শিল্পী তকমা পেয়েছিলেন এক সময়ে। তাই ধীরে ধীরে নিজের গানের প্রতিভাকে মানুষের সামনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরেছেন তিনি।

কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন তাঁর ইউটিউব চ্যানেলে কালী পূজার পরেই আসতে চলেছে নতুন গান। সেইমতো কথা রেখে নতুন গান এনেছেন তিনি। গানের নাম “ফ্রি সেলে কাঁচা বাদাম”। ঠিক কালীপুজোর দিনেই রিলিজ করেছে এই গান। কালীপুজোর দিন থেকেই পাড়ায় পাড়ায় বেজে উঠেছে ভুবনের এই নতুন গান।

বহু কালীপুজোর প্যান্ডেলে এই গান ইতিমধ্যেই শুনতে পাওয়া গিয়েছে। এই ভিডিওতে বেশ কয়েকবারের জন্য গায়ককে দেখতে পাওয়া গিয়েছিল। গানের সাথে সিন হিসেবে একটি ছেলে ও একটি মেয়ের রোমান্টিক প্রেম কাহিনী দেখানো হয়েছে। তাঁদের সাথে উপস্থিত ছিলেন গায়ক নিজেও। ইতিমধ্যেই গানটি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

তবে ভুবন কিন্তু এখন আর নিজে গান লেখেন না। তাঁর এই নতুন গানের লেখক এবং সুরকার হলেন গোরাচাঁদ ব্যানার্জি। তবে গানটির গায়ক ভুবন নিজেই। গানটি “Bengali Remix Music” নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ছাড়া হয়েছে। কালী পূজার পর থেকে আজ অবধি ৭৫ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন। আর প্রচুর মানুষ ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন এই গানটিকে। গানের ভিউজ দেখে বোঝাই যাচ্ছে গানটি কতটা জনপ্রিয়তা অর্জন করেছে। তবে নিজের শিল্পী তকমা ছেড়ে দিতে রাজি নন ভুবন। সেই কারণেই নানাভাবে নিজের গান দিয়ে ফিরে আসছেন বারবার।

Back to top button